রনবীর-শ্রদ্ধা জুটির নতুন সিনেমার সেটে আগুনঃ একজনের মৃত্যু

রনবীর-শ্রদ্ধা জুটির নতুন

রনবীর-শ্রদ্ধা জুটির নতুন

মুম্বাইয়ে দুটি সিনেমার সেট পুড়ে যাওয়া সাম্প্রতিক অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯শে জুলাই) মুম্বাইয়ের আন্ধেরি পশ্চিমের চিত্রকূট গ্রাউন্ডে দৃশ্যধারনের জন্য নির্মিত সেটগুলিতে আগুন লাগে। এই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দুটি সিনেমার মধ্যে রয়েছে নির্মাতা লাভ রঞ্জন পরিচালিত আসন্ন নাম ঠিক না হওয়া সিনেমা। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রনবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর। এছাড়া রাজশ্রী প্রোডাকশনের একটি সিনেমার সেটও আগুনে পুড়ে গেছে বলে জানা গেছে।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে, ফায়ার সার্ভিসের আটটি ইউনিট, পাঁচটি পানির জেটি এবং অন্যান্য সরঞ্জামের সাহায্যে পাঁচ ঘন্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছিল। এই ঘটনায় ৩২ বছর বয়সী একজনের মৃত্যু নিশ্চিত করেছে সংবাদ মাধ্যমটি। এছাড়া এসময় অগ্নিকাণ্ডে আরও একজন আহত হয়েছেন বলে জানা গেছে।

সিভিক সার্জনের কর্মকর্তাদের বরাত দিয়ে পিটিআই জানিয়েছে যে অগ্নিকাণ্ডে আহত মনীশ দেবাশীকে নাগরিক পরিচালিত কুপার হাসপাতালে মৃত ঘোষণা করা হয়েছিল। অশোক দুবে, সাধারণ সম্পাদক, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ, বলেছেন যে একজন ব্যক্তি, যিনি লাভ রঞ্জনের সিনেমাটির সেটে আলোকসজ্জার কাজ করছিলেন, তিনিও সামান্য আঘাত পেয়েছেন।

সংবাদ মাধ্যমটি আরো জানিয়েছে আগুনের সূত্রপাত একটি অস্থায়ী প্যান্ডেলে হয়েছিলো, যেখানে কিছু কাঠের জিনিসপত্র রাখা ছিল। তবে আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। এদিকে অশোক দুবে অভিযোগ করেছেন যে ঠিকাদার, যিনি এই সেটগুলি তৈরি করেছিলেন সেই একই ব্যক্তি যিনি বাঙ্গুর নগরে ফিল্ম সেটটি তৈরি করেছিলেন, যেখানে দেড় বছর আগে আগুন লেগেছিল।

লাভ রঞ্জন পরিচালিত এই সিনেমার মাধ্যমে অভিনয়ে আত্নপ্রকাশ করছেন বলিউডের চলচ্চিত্র প্রযোজক বনি কাপুর। অগ্নিকান্ডের ঘটনা প্রসঙ্গে শুক্রবার বোম্বে টাইমসকে জানিয়েছেন যে সেটে শুধুমাত্র আলোকসজ্জার কাজ চলছিল, যখন সেখানে আগুন লেগেছিল। আর তারা শনিবার থেকে চিত্রগ্রহণ শুরু করার কথা ছিলো।

এছাড়া ইটাইমস-এর একটি প্রতিবেদনে আরও বলা হয়েছে রাজশ্রী প্রোডাকশনের একটি সিনেমার সেটেও সে আগুন ছড়িয়ে পরে। সিনেমাটিতে অভিনয়ের মাধ্যমে বলিউডের আত্মপ্রকাশ করছেন ধর্মেন্দ্রের নাতি এবং সানি দেওলের ছোট ছেলে রাজবীর। যখন সিনেমাটির সেটে আগুন লেগেছিল তখন তিনি দৃশ্যধারনের কাজে অংশ নিচ্ছিলেন করছিলেন।

প্রসঙ্গত, লাভ রঞ্জনের সিনেমাটি ছাড়াও রনবীর কাপুর বর্তমানে সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে আরো অভিনয় করছেন অনিল কাপুর এবং রাশমিকা মান্দানা। বর্তমানে সিনেমাটির দিল্লীতে অবস্থান করছে। অন্যদিকে রনবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অয়ন মুখার্জি পরিচালিত সিনেমাটি আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। সিনেমাটিতে রনবীরের বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে হৃতিক এবং রণবীরকে নিয়ে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’
শাহরুখ খান এবং সালমান খানকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নির্মাতার খোঁচা!
মূল তিন তারকাকে নিয়ে ‘হেরা ফেরি ৩’ নিশ্চিত করলেন ফিরোজ নাদিওয়ালা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d