‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সিক্যুয়েলে হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন!

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সিক্যুয়েলে

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সিক্যুয়েলে

আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রনবীর কাপুর এবং আলিয়া ভাট। পৌরনিক গল্পের এই সিনেমাটিতে শিভ এবং ঈশার যাত্রা নিয়ে নির্মিত হয়েছে। তিন পর্বে নির্মিতব্য এই সিনেমাটির প্রথম পর্বের নাম ‘শিভা স্টোরি’। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সিক্যুয়েলে প্রধান দুটি চরিত্রে অভিনয়ের জন্য হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজির দ্বিতীয় পর্বটি মহাদেব এবং পার্বতীকে কেন্দ্র করে নির্মিত হতে যাচ্ছে। শিভ এবং ঈশার পর অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সিক্যুয়েলে মহাদেব এবং পার্বতীর যাত্রা উঠে আসবে। আর দুই চরিত্রের জন্য হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনকে বিবেচনা করছেন এই নির্মাতা। সম্প্রতি মহাদেব চরিত্রে অভিনয়ের প্রস্তাব নিয়ে হৃত্বিক রোশনের সাথে দেখাও করেছেন অয়ন মুখার্জি।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘মহাদেব চরিত্রে অভিনয়ের জন্য নির্দিষ্ট কিছু চমক থাকাটা জরুরী, যেখানে হৃত্বিকের কোন বিকল্প নেই। তাই আধুনিক পৌরাণিক কাহিনীর এই চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে হৃত্বিক রোশনের কোন বিকল্প নেই। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি, কারন এই তারকা এখনো কিছু নিশ্চিত করেননি। অয়ন মুখার্জি এবং তার দল হৃত্বিকের সম্মতির অপেক্ষায় আছেন।‘

এছাড়া মহাদেব চরিত্রটি এবং অয়ন মুখার্জির বর্ননা প্রাথমিকভাবে হৃত্বিক রোশনের পছন্দ হয়েছে বলেও জানিয়েছে সূত্রটি। সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে খুব শীগ্রই হৃত্বিক রোশন আনুষ্ঠানিক সম্মতি দিবেন বলে প্রত্যাশা করছেন নির্মাতারা। অন্যদিকে হৃত্বিক রোশনের বিপরীতে সিনেমাটিতে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোনের সাথে আলাপ করছেন নির্মাতারা। দীপিকা পাড়ুকোন অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সিক্যুয়েলে পার্বতী চরিত্রে অভিনয়ের কথা রয়েছে।

একঝাক তারকাদের নিয়ে নির্মিত অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি ঘোষণার পর থেকেই আলোচনায়। ২০১৮ সালে কাজ শুরুর পর করোনা মহামারী সহ বিভিন্ন কারনে সিনেমাটির প্রথম পর্বের নির্মান শেষ হতে সময় লেগেছে ৪ বছর। অবশেষে সবার প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ করা হলো সিনেমাটির প্রথম পর্ব ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ানঃ শিব’ এর ট্রেলার। প্রকাশের পর থেকেই দর্শকদের মাঝে দেখা গেছে উত্তেজনা। তারকাদের পাশাপাশি সিনেমাটির ভিএফএক্স ছিলো চোখে পরার মত।

পৌরনিক গল্পের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিতে অভিনয় করেছেন রনবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রয় এবং নাগার্জুনা সহ আরো অনেকে। এছাড়া সিনেমাটির একটি বিশেষ চরিত্রে আছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রকাশিত খবর অনুযায়ী, একজন বৈজ্ঞানিক চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে। শাহরুখ খানকে ধোঁকা দিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ চুরি করে নিবে সিনেমাটির প্রধান খলচরিত্রে অভিনয়কৃত মৌনি রায়।

প্রসঙ্গত, হৃত্বিক রোশন বর্তমানে ‘বিক্রম ভেধা’ সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। কিছুদিন আগেই শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এরপর হৃত্বিক রোশন শুরু করবেন সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমার কাজ। সিনেমাটিতে হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। এছাড়া এই তারকার ‘কৃষ ৪’, ‘ওয়ার ২’ এবং ‘রামায়ণ’ সিনেমাগুলোতে অভিনয়ের কথা রয়েছে।

আরো পড়ুনঃ
‘ব্রহ্মাস্ত্র’ ট্রেলার উম্মোচন: যা থাকছে অয়ন মুখার্জির অস্ত্রভার্সের প্রথম পর্বে!
বড় পর্দায় প্রথমবারঃ ‘শমশেরা’ সিনেমার সাথে আসছে ‘পাঠান’ টিজার
বলিউডের ইতিহাসের সবচেয়ে বড় ডিজাস্টার সিনেমার তালিকায় ‘শমশেরা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d