অনিল কাপুরের ব্লকবাস্টার ‘তেজাব’ রিমেক নিয়ে আসছেন কার্তিক আরিয়ান

ব্লকবাস্টার ‘তেজাব’ রিমেক

ব্লকবাস্টার ‘তেজাব’ রিমেক

আবারো রিমেক সিনেমায় অভিনয় করছেন বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় তারকা কার্তিক আরিয়ান। তবে এবার দক্ষিণের কোন সিনেমা নয়, কার্তিক আরিয়ান অভিনয় করছেন বলিউডের সিনেমায়। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে অনিল কাপুরের ব্লকবাস্টার ‘তেজাব’ রিমেক নিয়ে আসছেন কার্তিক আরিয়ান। সিনেমাটি প্রযোজনা করছেন মুরাদ খেতানি।

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার বিশাল সাফল্যের পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন কার্তিক আরিয়ান এবং মুরাদ খেতানি। জানা গেছে ‘কবির সিং’ এবং ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার পর আরো একটি বড় রিমেক নিয়ে ফিরছেন প্রযোজক মুরাদ খেতানি। তবে হলিউড বা সাউথ ইন্ডিয়ান সিনেমা নয়, এবার কার্তিক আরিয়ানকে দেখা যাবে বলিউডের একটি সিনেমার রিমেকে।

বক্স অফিস ওয়ার্ল্ডয়াইড জানিয়েছে মুরাদ খেতানি বলিউডের ব্লকবাস্টার ‘তেজাব’ সিনেমার রিমেক স্বত্ব কিনে নিয়েছেন। ‘তেজাব’ সিনেমাটি অনিল কাপুর এবং মাধুরী দীক্ষিতের ক্যারিয়ারের অন্যতম বড় ব্যবসা সফল সিনেমা হিসেবে বিবেচিত হয়ে থাকে। অনিল কাপুরের ব্লকবাস্টার ‘তেজাব’ রিমেকে প্রধান চরিত্রে কার্তিক আরিয়ানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। ‘তেজাব’ সিনেমার ‘এক, দো, তিন’ বলিউডের আইকনিক গানগুলোর মধ্যে অন্যতম।

জানা গেছে মুরাদ খেতানি প্রযোজিত সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে স্টার স্টুডিওস এর ব্যানারে। সিনেমাটির প্রধান নারী চরিত্র ইতিমধ্যে চূড়ান্ত করা হয়েছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি। বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এবং ব্যবসা সফল সিনেমার অভিনেত্রীকে দেখা যাবে ‘তেজাব’ রিমেকে। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অনিল কাপুরকে দেখা যাবে বলেও গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীগ্রই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতারা।

আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির প্রধান চরিত্রে কার্তিক আরিয়ানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেলেও সিনেমাটির নির্মাতার বিষয়ে কিছু এখনো জানা যায়নি। তবে সিনেমাটি পরিচালনার জন্য বলিউডের অন্যতম বড় একজন নির্মাতাকে চূড়ান্ত করা হয়েছে বলে জানিয়েছে উক্ত সংবাদ মাধ্যমটি। সিনেমাটির বাকী বিষয়বস্তু নিয়ে কিছু এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, কার্তিক আরিয়ান বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম। মাস কয়েক আগে এই তারকার ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছে। সিনেমাটি করোনা মহামারী শেষে বলিউডের অন্যতম ব্যবসা সফল সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে। বর্তমানে কার্তিক আরিয়ান অভিনীত ‘শেহজাদা’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
শাহরুখ খান এবং সালমান খানকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নির্মাতার খোঁচা!
‘কাইথি’ রিমেক দিয়ে চতুর্থবারের মত পরিচালনায় ফিরছেন অজয় দেবগণ
মূল তিন তারকাকে নিয়ে ‘হেরা ফেরি ৩’ নিশ্চিত করলেন ফিরোজ নাদিওয়ালা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d