শাহরুখ খানের প্যান ইন্ডিয়া সিনেমায় খলনায়ক চরিত্রে বিজয় সেতুপতি

শাহরুখ খানের প্যান ইন্ডিয়া

শাহরুখ খানের প্যান ইন্ডিয়া

শাহরুখ খান অভিনীত নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে আলোচিত সিনেমা এটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। ২০২৩ সালের ২রা জুন মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটি ঘোষণার পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে রয়েছে। সিনেমাটি নিয়ে আরো একবার আলোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী শাহরুখ খানের প্যান ইন্ডিয়া সিনেমায় খলনায়ক চরিত্রে বিজয় সেতুপতি অভিনয় করছেন।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিঙ্কভ্যালীর প্রতিবেদন থেকে জানা গেছে ‘জওয়ান’ সিনেমায় খলনায়ক চরিত্রে দেখা যাবে তামিল সুপারস্টার বিজয় সেতুপতিকে। সিনেমাটিতে খলনায়ক চরিত্রে ‘বাহুবলী’ খ্যাত রানা দাজ্ঞুবতির অভিনয়ের কথা থাকলেও স্বাস্থ্যগত জটিলতার কারণে সরে গেছেন এই তারকা। রানা দাজ্ঞুবতির পরিবর্তে এবার এই চরিত্রে অভিনয়ের জন্য বিজয় সেতুপতিকে পরিকল্পনা করছেন নির্মাতা এটলি কুমার।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘জওয়ান সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য নির্মাতাদের সাথে আলোচনায় আছেন সেতুপতি। তবে এখনো কোন কিছু আনুষ্ঠানিক হয়নি। তিনি সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে এখনো সম্মতি দেননি তাই মুম্বাইয়ে দৃশ্যধারনে অংশ নেয়ার বিষয়টি ভিত্তিহীন। এটলি কুমারের এই সিনেমাটিতে অভিনয়ের জন্য তিনি তার শিডিউল পর্যালোচনা করে দেখছেন।‘

সাম্প্রতিক সময়ে খলনায়ক চরিত্রে বিজয় সেতুপতির জনপ্রিয়তা বেড়েই চলেছে। ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন সেতুপতি। সিনেমাগুলোতে তার অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। সর্বশেষ তাকে খলনায়ক চরিত্রে দেখা গেছে কমল হাসানে ‘বিক্রম’ সিনেমায়। এর আগে থালাপতি বিজয় অভিনীত ‘মাষ্টার’ সিনেমায়ও খলনায়ক চরিত্রে হাজির হয়েছিলেন তিনি। এছাড়া আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা ২’ সিনেমায়ও খলনায়ক চরিত্রে তার অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

উল্লেখ্য যে, এটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। সম্প্রতি হানিমুন শেষে ‘জওয়ান’ সিনেমার কাজে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে নয়নতারাকে। নয়নতারা ছাড়াও সিনেমাটির দুইটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা এবং প্রিয়মনি। সিনেমাটিতে শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ‘জওয়ান’ সিনেমার আগে শাহরুখ খানকে ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে। আগামী ২৫শে জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। অন্যদিকে বিজয় সেতুপতি অভিনীত বলিউড সিনেমা ‘ম্যারি ক্রিসমাস’ বর্তমানে নির্মানাধীন রয়েছে। শ্রীরাম রাগবন পরিচালিত সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

আরো পড়ুনঃ
এক বছরে ৯০০ কোটি রুপির ধামাকায় শুরু হচ্ছে শাহরুখ খানের নতুন দশক!
শুরু হয়েছে ‘ডন ৩’ সিনেমার চিত্রনাট্যের কাজঃ থাকছেন অমিতাভ বচ্চন!
মার্ভেলের ‘ডার্কম্যান’ অনুকরণে ‘জওয়ান’ লুকঃ সমালোচনার মুখে শাহরুখ খান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d