‘ব্রহ্মাস্ত্র’ টিজারে শাহরুখ খান: জুনেই আসছে বছরের অন্যতম প্রতীক্ষিত ট্রেলার

‘ব্রহ্মাস্ত্র’ টিজারে শাহরুখ খান

‘ব্রহ্মাস্ত্র’ টিজারে শাহরুখ খান

ঘোষনার পর থেকেই আলোচনায় রয়েছে আয়ন মুখার্জি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। ২০১৮ সালে কাজ শুরুর পর করোনা মহামারী সহ বিভিন্ন কারনে সিনেমাটির প্রথম পর্বের নির্মান শেষ হতে সময় লেগেছে ৪ বছর। অবশেষে সবার প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ করা হলো সিনেমাটির প্রথম পর্ব ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ানঃ শিব’ এর টিজার। প্রকাশের পর থেকেই দর্শকদের মাঝে দেখা গেছে উত্তেজনা। ‘ব্রহ্মাস্ত্র’ টিজারে শাহরুখ খান কোথায় আছেন সেটা নিয়ে চলছে গবেষণা।

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ানঃ শিব’ সিনেমাটির টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। একই নির্মাতার ‘ইয়ে জাওয়ানি হ্যাঁ দিওয়ানি’ সিনেমার নয় বছর উপলক্ষ্যে নতুন এই সিনেমার টিজার প্রকাশ করেন অয়ন মুখার্জি। টিজারটি শেয়ার করে এই নির্মাতা লিখেন, ‘বিশেষ দিনে বিশেষ ভিডিও। ট্রেলার প্রকাশের ১৫ দিন বাকী। সিনেমা মুক্তির ১০০ দিন… ইয়ে জাওয়ানি হ্যাঁ দিওয়ানি সিনেমার ৯ বছর এছাড়া আমাদের কমান্ডার ইন চীফ স্রেথির জন্মদিন।‘

প্রকাশিত টিজারে পৌরনিক গল্পের এই সিনেমাটির প্রধান চরিত্রের লুক প্রকাশ করা হয়েছে। লর্ড শিব চরিত্রে দেখা গেছে রনবির কাপুরকে। তার সাথে আছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন এবং তেলুগু সুপারস্টার নাগার্জুনা। সিনেমাটিতে রনবির কাপুরের সুপারহিরো আবতার প্রকাশ করা হয়েছে। আর এর সাথে আছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌনি রয়। সিনেমাটির প্রধান খল চরিত্রে অভিনয় করেছেন মৌনি রয়।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে টিজারটি প্রকাশের পর সবার আগ্রহ দেখা গেছে শাহরুখ খানের উপস্থিতি এবং লুক নিয়ে। আগেই জানা গিয়েছিলো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন বলিউড বাদশা। কিন্তু টিজারে শাহরুখ খানের লুক প্রকাশ না করা হলেও ভক্তরা ঠিকই তাকে খুজে নিয়েছেন। ত্রিশূল হাতে পিছন থেকে দেখানো একটি দৃশ্যে শাহরুখ খানকে খুঁজে নিয়েছেন হিন্দি সিনেমার দর্শকরা।

বলিউডের সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে জানা গেছে শক্তিশালী একটি এনার্জি তৈরির কাজে নিয়োজিত একজন বৈজ্ঞানিকের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। গবেষণার এক পর্যায়ে এই শক্তির অন্যতম প্রধান উৎস ব্রহ্মাস্ত্রের খোঁজ পান তিনি। সিনেমাটিতে প্রায় ৩০ মিনিটের দৃশ্যে দেখা যাবে শাহরুখ খানকে। আর তার চরিত্রের মাধ্যমেই শুরু হয় সিনেমাটির মূল গল্প – ব্রহ্মাস্ত্রের খোঁজে যাত্রা।

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন মৌনি রায়। পৃথিবীর সবচেয়ে শক্তিশালী অস্ত্র ব্রহ্মাস্ত্রের জন্য তিনি মুখোমুখি হবেন শিবা চরিত্রে অভিনয়কৃত রনবীর কাপুরের সাথে। আর সুপারহিরো রনবীরের সাথে লড়াই করতে শাহরুখ খানের শক্তি চুরি করে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়। আর শাহরুখ খানের কাছ থেকে চুরি করা এই শক্তি ব্যবহার করেই তিনটি ভিন্ন জায়গায় লুকিয়ে রাখা ব্রহ্মাস্ত্রের খোঁজ শুরু করেন মৌনি রায়।

প্রসঙ্গত, ধর্ম প্রডাকশনসের ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করেছেন করণ জোহর। তারকাবহুল এই সিনেমাটি চলতি বছরে আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। বিশেষ এই দিনকে উপলক্ষ্য করে প্রকাশিত টিজার থেকে জানা গেছে আগামী ১৫ই জুন প্রকাশ করা হবে সিনেমাটির ট্রেলার। মোট তিন পর্বে নির্মিতব্য সিনেমাটি প্রথম পর্বে দেখা যাবে শিবার চরিত্রের গল্প। আর দ্বিতীয় পর্বের গল্প আবর্তিত হবে দেবকে কেন্দ্র করে।

আরো পড়ুনঃ
‘ব্রহ্মাস্ত্র’ পিছিয়ে যাওয়ার কারনে আবারো পিছিয়ে যাচ্ছে রনবিরের ‘অ্যানিমেল’
তিন পর্বে আসছে রনবীর কাপুর ও আলিয়া ভাটের পৌরনিক গল্পের ‘ব্রহ্মাস্ত্র’
শাহরুখ খানের শক্তি চুরি করে ব্রহ্মাস্ত্রের খোঁজে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d