তৃতীয় দিনে দুর্দান্ত ‘ভুল ভুলাইয়া ২’: প্রথম সপ্তাহান্তে আয় ৫০ কোটি রুপির বেশী

দুর্দান্ত ‘ভুল ভুলাইয়া ২’

কার্তিক আরিয়ানের হরর কমেডি সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ভালো ব্যবসা করছে। ২০২২ সালের বলিউডের সিনেমাগুলোর মধ্যে উদ্ভোদনী দিনে সবচেয়ে বেশী আয়ের পর দ্বিতীয় সপ্তাহেও সিনেমাটি ঝড় তুলেছে বক্স অফিসে। প্রথম দুই দিনের ধারাবাহিকতা ধরে রেখে সাপ্তাহিক ছুটির দিন রবিবার বক্স অফিসে দুর্দান্ত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি। প্রথম সপ্তাহান্তে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটির আয় ৫০ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি তৃতীয় দিন রবিবার বক্স অফিসে অসাধারণ ব্যবসা করতে সক্ষম হয়েছে। প্রাথমিক হিসেব অনুযায়ী রবিবার সিনেমাটির বক্স অফিস আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ২৩.৫০ থেকে ২৫.০০ কোটি রুপি। আর প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে সিনেমাটি মোট আয় করেছে ৫৬-৫৭ কোটি রুপি।

মুক্তির তৃতীয় দিনে বেশ কয়েকটি জায়গা যেমন মুম্বাই, দিল্লী, পাটনা, গোয়ালিওর, গুজরাট এবং গোঁয়াটিতে রীতিমত ঝড় তুলেছে। এই এলাকার প্রেক্ষাগৃহগুলোতে দিনের প্রতিটি প্রদর্শনীতে অস্বাভাবিক দর্শক সমাগম দেখা গেছে। সময়ের সাথে সিনেমাটির ব্যবসা ধারাবাহিকভাবে বাড়ছে, যা সিনেমাটির জন্য খুব ভালো একটি ইঙ্গিত বহন করছে। কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানী জুটির এই সিনেমাটি বক্স অফিসে বলিউডের জন্য আশীর্বাদ হিসেবে আবির্ভুত হয়েছে।

- Advertisement -

প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে সিনেমাটির যে ব্যবসায়িক ধারা পরিলক্ষিত হয়েছে তাতে সিনেমাটির হিট ইতিমধ্যে নিশ্চিত হয়েছে। এই ধারা অব্যাহত থাকলে ১০০ কোটি রুপি আয় করতে ১০ দিনের বেশী সময় লাগবে না বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা। এছাড়া এখন পর্যন্ত সিনেমাটির যে ব্যবসায়িক ধারাবাহিকতা আছে তাতে ১৫০ কোটি রুপি আয়কে সম্ভবের কাতারে রাখছেন অনেকেই। সে ক্ষেত্রে  কার্তিক আরিয়েনের ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা হবে ‘ভুল ভুলাইয়া ২’।

কিছু প্রতিবেদন অনুসারে, ‘ভুল ভুলাইয়া ২’ সপ্তাহান্তে ৩২ লক্ষেরও বেশি টিকেট বিক্রি করেছে এবং মহামারী সময়ে এটি একটি হিন্দি চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ। প্রকৃতপক্ষে, দিওয়ালীর উৎসবের মৌসুমে মুক্তি পাওয়া ‘সুরিয়াবংশী’র পরে প্রথম সপ্তাহান্তে প্রাপ্তিগুলিতে ‘ভুল ভুলাইয়া ২’ দ্বিতীয় সেরা সিনেমা। টি সিরিজ এবং মুরাদ খেতানি প্রোডাকশনের কম মূল্যের টিকিটের কৌশল দারুণভাবে কাজে দিয়েছে।

- Advertisement -

বক্স অফিসে ভালো শুরু পাশাপাশি ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছে। মুক্তির পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের পাশাপাশি সমালোচকরাও সিনেমাটির দারুণ প্রশংসা করছেন। ‘ভুল ভুলাইয়া ২’ নিয়ে কয়েকটি রিভিউ রেটিং নীচে দেওয়া হলো –

পিংক ভিলা ৩/৫
টাইমস অফ ইন্ডিয়া ৩.৫/৫
ডিএনএ ৩.৫ /৫
সুমিত কেডেল ৪.৫/৫
তারান আদর্শ ৪/৫
বলিউড হাঙ্গামা ৪.৫/৫

প্রসঙ্গত, ২০০৭ সালের সুপারহিট ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় সিনেমাটি পরিচালনা করেছেন বলিউডের কমেডি সিনেমার অন্যতম জনপ্রিয় নির্মাতা আনিস বাজমী। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় দুই তারকা কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি। এছাড়া আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন টাবু, পারেশ রাওয়াল এবং রাজপাল যাদব সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
দর্শক শূন্যতায় বাতিল হচ্ছে ‘ধাকড়’ প্রদর্শনী: পরিবর্তে চলছে ‘ভুল ভুলাইয়া ২’
কার্তিকের ভৌতিক জাদুতে কুপোকাত এজেন্ট অগ্নিঃ আবারো ব্যর্থ কঙ্গনা
দ্বিতীয় দিনে বক্স অফিস আয়ে বিশাল লাফঃ হিটের পথে ‘ভুল ভুলাইয়া ২’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ