অগ্রীম টিকেট বিক্রিতে বক্স অফিসে ভালো শুরু ইঙ্গিত দিচ্ছে ‘ভুল ভুলাইয়া ২’

অগ্রীম টিকেট বিক্রিতে

সাম্প্রতিক সময়ে মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমার বক্স অফিস রিপোর্ট হতাশ করেছে নির্মাতা এবং সংশ্লিষ্টদের। করোনা পরবর্তি সময়ে টিকেটের মূল্য বেশী হওয়ার পরও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে একাধিক সিনেমা। তবে বলিউডের বক্স অফিসের এই গল্পে পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে চলতি সপ্তাহে মুক্তি প্রতীক্ষিত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি। জানা গেছে অগ্রীম টিকেট বিক্রিতে বক্স অফিসে ভালো শুরু ইঙ্গিত দিচ্ছে ‘ভুল ভুলাইয়া ২’।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে আনিস বাজমীর পরিচালিত, কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানি অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ বলিউড বক্স অফিসকে আবার প্রাণবন্ত করতে প্রস্তুত। অগ্রিম বুকিং প্রবণতা অনুসারে, হরর কমেডি ভিত্তিক সিনেমাটি তিনটি মূল জাতীয় চেইন প্রেক্ষাগৃহ, পিভিআর, আইনক্স এবং সিনেপোলিসে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ৪৫,০০০ টি অগ্রিম টিকিট বিক্রি করেছে।

২২,০০০ টিকেট বিক্রির মাধ্যমে অগ্রিম টিকিট বিক্রির দিক থেকে এগিয়ে রয়েছে ইনোক্স। এছাড়া পিভিআর ১৮,০০০ এবং সিনেমাপোলিস প্রায় ১২,০০০ টিকেট নিয়ে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় অবস্থানে রয়েছে। মুক্তির আগে শুধুমাত্র তিনটি চেইনে প্রায় ১ লাখ টিকিটের অগ্রিম বিক্রয়ের আশা করা হচ্ছে, যার পরিমাণ দাঁড়াচ্ছে ২.৬০ কোটি রুপি। যদি এই তিনটি জাতীয় মাল্টিপ্লেক্স চেইনের কথা ধরা হয় তাহলে ‘আরআরআর’ সিনেমার তুলনায় ‘ভুল ভুলাইয়া ২’ একই সময়ে বেশি টিকিট বিক্রি করেছে।

- Advertisement -

‘কেজিএফ চ্যাপ্টার ২’ বাদ দিলে করোনা মহামারীর পর এখন পর্যন্ত অগ্রীম টিকেট বিক্রিতে এগিয়ে আছে ‘ভুল ভুলাইয়া ২’। তবে সিনেমাটি প্রথম দিনের বক্স অফিস আয় অন্য সিনেমাগুলোর চেয়ে কম বা কাছাকাছি হবে যার মূল কারন টিকেটের মূল্য। উক্ত সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী টাকার দিক থেকে সিনেমাটির ‘৮৩’ সিনেমার চেয়ে বেশী না হলেও দর্শকের সংখ্যায় এগিয়ে থাকবে ‘ভুল ভুলাইয়া ২’।

‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি বলিউডের নির্মাতাদের কাছে খুবই গুরুত্বপূর্ন। দক্ষিণ ভারত এবং হলিউডের সিনেমাগুলোর কাছে মুখ থুবড়ে পড়ছে বলিউডের সিনেমা। ‘অ্যাটাক’, ‘৮৩’, ‘বচ্চন পাণ্ডে’, ‘জার্সি’, ‘রানওয়ে ৩৪’, ‘হিরোপান্তি ২’ এবং সর্বশেষ ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমাগুলোর ব্যর্থতা বলিউডের নির্মাতাদের সামনে দার করিয়ে দিয়েছে নতুন চ্যালেঞ্জ। মুক্তির আগের দিন পর্যন্ত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার অগ্রিম টিকেট আশার আলো দেখাচ্ছে সংশ্লিষ্টদের।

- Advertisement -

‘ভুল ভুলাইয়া ২’ ম্যাস দর্শকদের কথা চিন্তা করে নির্মিত হয়েছে, তাই অগ্রিম টিকেট বিক্রির পাশাপাশি ভ্রাম্যমাণ দর্শকও পাওয়া যাবে বলে মনে করছেন সবাই। বলিউডের চলতি বছরের অন্যান্য সিনেমার অগ্রিম টিকেট বিক্রি পর্যালোচনা করলে দেখা যাবে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার অগ্রিম টিকেট বিক্রি অবশেষে বলিউডে সুবাসের ইঙ্গিত দিচ্ছে। প্রথম দিনে সিনেমাটি এমনকি ১০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হবে বলেও মনে করছেন অনেকে।

‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমাটি পরিচালনা করেছিলেন প্রিয় দর্শন। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, বিদ্যা বালন, শাহিন আহুজা এবং আমিশা পাট্যাল। অন্যদিকে ‘ভুল ভুলাইয়া ২’ পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা আনিজ বাজমি। সিনেমাটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি এবং টাবু। হরর কমেডি গল্পের সিনেমাটি ২০শে মে মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
‘বিক্রম’ ট্রেলারে কুপোকাত ‘পৃথ্বীরাজ’: আবারো বক্স অফিসে ত্রিমুখী লড়াই
চতুর্থ দিনেই মুখ থুবড়ে পরলো রনভির সিং অভিনীত ‘জয়েশভাই জোয়ার্দার’
বলিউডের ভবিষ্যৎ নির্ধারন করবে আসন্ন যে দশটি বিগ বাজেটের সিনেমা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ