আগামী পোঙ্গালে বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং অজিত কুমার

মুখোমুখি বিজয় এবং অজিত

পরিচালক ভামশি প্যাডিপল্লী পরিচালিত ‘ভারিসু’ সিনেমার কাজ সম্প্রতি শেষ করেছেন তামিলের সুপারস্টার থালাপতি বিজয়। ২০২৩ সালে পোঙ্গালে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে ইতিমধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতারা। এদিকে তামিলের আরে জনপ্রিয় তারকা অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। জানা গেছে সিনেমাগুলো নিয়ে আগামী পোঙ্গালে বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং অজিত কুমার।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আগামী বছর বক্স অফিসে মুখোমুখি থালাপতি বিজয় এবং অজিত কুমার। তামিলনাড়ু থিয়েটার ওনার অ্যাসোসিয়েশনের প্রধান তিরুপুর সুব্রামানিয়াম সংবাদ মাধ্যমের সাথে তার সর্বশেষ কথোপকথনে নিশ্চিত করেছেন যে অজিত কুমারের ‘থুনিভু’ সিনেমাটির নির্মাতারাও ২০২৩ সালের পোঙ্গালে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন। সমান সংখ্যক পর্দা বিতরণের মাধ্যমে প্রেক্ষাগৃহ মালিকরা নেতৃস্থানীয় অভিনেতাদের উভয় সিনেমাকে স্বাগত জানাতে প্রস্তুত বলে জানিয়েছেন তিনি।

এদিকে, ৮ বছর পর অজিত কুমার এবং থালাপতি বিজয় অভিনীত সিনেমা বক্স অফিসে মুখোমুখি হওয়ায় ভক্তদের মধ্যে ব্যাপক উত্তেজনা কাজ করছেন। আগামী পোঙ্গালে বক্স অফিস লড়াইয়ে এই দুই তারকার মধ্যে কে জিততে চলেছেন তা জানতে আগ্রহী তারা। তবে পোঙ্গাল উপলক্ষ্যে মুক্তি পেলেও ‘ভারিসু’ এবং ‘থুনিভু’ একই তারিখে পর্দায় নাও আসতে পারে। সিনেমাগুলোর প্রথম দিনের সংগ্রহ প্রভাবিত যাতে না হয়, সেজন্য সিনেমাগুলো একদিন আগে বা পরে মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

থালাপতি বিজয় এবং অজিত কুমারের মধ্যে আগের চারটি বক্স অফিস লড়াইও পোঙ্গাল উৎসবে হয়েছিলো। এই দুই তারকার পোঙ্গালে আগের চারটি বক্স অফিসে মুখোমুখি হয়েছিলেন – ‘ফ্রেন্ডস’ বনাম ‘ধীনা’ (২০০১), ‘থিরুমলাই’ বনাম ‘অঞ্জনেয়া’ (২০০৩), ‘পোক্কিরি’ বনাম ‘আলভার’ (২০০৭), এবং ‘জিলা’ বনাম ‘ভিরাম’ (২০১৪)। ভক্ত এবং চলচ্চিত্র সমালোচকদের আরও একবার শীর্ষ দুই তারকার সংঘর্ষের সাক্ষী হতে এবং বক্স অফিসের ফলাফল দেখতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

সর্বশেষ ২০১৪ সালে বক্স অফিসে এই দুই তারকার লড়াইয়ের সাক্ষী হয়েছিলেন দর্শক এবং তামিল সিনেমার সংশ্লিষ্টরা। প্রায় তিন দশক আগে কাছাকাছি সময়ে কলিউডে নিজেদের অস্তিত্বের ঘোষণা দিয়েছিলেন বিজয় এবং অজিত। এরপর নিজেদের ক্যারিয়ারে অসংখ্য বাণিজ্যিক সফল সিনেমা উপহার দিয়ে নিজেদের অবস্থান শক্ত করেছেন তারা। যদিও পর্দার বাইরে বিজয় এবং অজিত ভালো বন্ধু, পর্দায় তাদের লড়াই দর্শকদের কাছে সবসময়ই আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলো। ‘ভারিসু’ এবং ‘থুনিভু’ মুক্তির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুই তারকার ভক্তদের লড়াই আরো একবার দেখা যাবে পোঙ্গালে।

উল্লেখ্য যে, ভামশি প্যাডিপল্লীর ‘ভারিসু’ সিনেমায় প্রথমবারের মত পর্দায় জুটি হয়ে আসছেন থালাপতি বিজয় রবং রাশমিকা মান্দানা। বিজয় এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, প্রাভু, শ্যাম, ইয়োগি বাবু, খুশবু, সংগীতা এবং  সম্যুক্ত মেননসহ আরো অনেকে। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত এই সিনেমাটি ভারতজুড়ে একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা।

অন্যদিকে, টানা তৃতীয়বারের মত পরিচালক এইচ বিনোথের সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার থালা অজিত। অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানি, জন কোকেন, অজয়, ভিরা এবং সিবি চন্দ্রান। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা। আর অজিত কুমারও বিভিন্ন সময়ে সিনেমার সেট থেকে ভক্তদের সাথে ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অজিতের জন্য গান করেছেন জিবরান।

আরো পড়ুনঃ
ফার্স্টলুক প্রকাশ্যেঃ ভামশি প্যাডিপল্লীর সিনেমায় বস আবতারে থালাপতি বিজয়
ফার্স্ট লুকে দুর্ধর্ষ অজিত কুমারঃ জানা গেলো সুপারস্টারের নতুন সিনেমার নাম

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d