বক্স অফিসে ভালো শুরুতে ব্যর্থ বরুণ ধাওয়ান অভিনীত ‘ভেড়িয়া’

বরুণ ধাওয়ান অভিনীত ‘ভেড়িয়া’

২৫শে নভেম্বর মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান অভিনীত ‘ভেড়িয়া’ সিনেমাটি। অমর কৌশিকের হরর ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত এই সিনেমায় বরুণের বিপরীতে অভিনয় করেছেন কৃতি শেনন। একজন মানুষের ভেড়িয়াতে রূপান্তরের জল্প নিয়ে নির্মিত হয়েছে এই ইউনিভার্সের তৃতীয় সিনেমাটি। মুক্তির পর সমালোচকদের কাছে প্রশংসিত হলেও বক্স অফিসে ভালো শুরু করতে ব্যর্থ হয়েছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত বরুণ ধাওয়ান অভিনীত ‘ভেড়িয়া’ সিনেমাটির বক্স অফিস প্রতিবেদন থেকে জানা গেছে উদ্ভোধনী দিনে সিনেমাটির দেখতে ৩০% এর মত দর্শক সমাগম দেখা গেছে। তবে সকালের প্রদর্শনীতে প্রেক্ষগৃহে দর্শকদের সংখ্যা আরো কম ছিলো বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটি নিয়ে সমালোচকদের পাশাপাশি দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। ধারণা করা হচ্ছে শনিবার এবং রবিবার সিনেমাটি আরো বেশী দর্শক টানতে সক্ষম হবে।

এখন পর্যন্ত প্রাপ্ত হিসেবে, প্রাথমিক ধারণা অনুযায়ী প্রথম দিনে বরুণ ধাওয়ান অভিনীত ‘ভেড়িয়া’ সিনেমাটি ভারতীয় বক্স অফিসে ৫ কোটি রুপি আয় করতে সক্ষম হবে। তবে ইতিমধ্যে সিনেমাটি দর্শকদের মাঝে আগ্রহের জন্ম দিতে সক্ষম হয়েছে। বিশেষ করে সমালোচকদের প্রশংসার কারনে সামনের দিনগুলোতে সিনেমাটি ভালো আয় করতে সক্ষম হবে বলে মনে করছেন বলিউডের ট্রেড বিশেষজ্ঞরা। শুরুটা ভালো না হলেও, প্রথম সপ্তাহান্তে সম্মানজনক আয়ের দিকে এগুবে এই সিনেমা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটি নিয়ে দর্শক এবং সমালোচকদের ইতিবাচক প্রতিক্রিয়া বক্স অফিসে ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছে। সকাল থেকে দুপুরের প্রদর্শনীগুলোতে দর্শক বৃদ্ধির কারণে রাতে আরো বেশী সংখ্যক দর্শক প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা। প্রথম দিনে ৫ কোটি রুপির পর, প্রথম সপ্তাহান্তে সিনেমাটির বক্স অফিস আয় ২০ কোটি রুপি প্রত্যাশা করছেন ট্রেড বিশেষজ্ঞরা। তবে প্রথম সপ্তাহে অজয়ের ‘দৃশ্যাম ২’ সিনেমার দুর্দান্ত সাফল্যের কারনে ‘ভেড়িয়া’ সিনেমা নিয়ে কিছুটা শঙ্কা কাজ করছে।

তবে উক্ত প্রতিবেদন থেকে আরো জানা গেছে বরুণ ধাওয়ান অভিনীত ‘ভেড়িয়া’ সিনেমাটি এই তারকার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘যুগ যুগ জিও’ সিনেমা থেকে ভালো শুরু করেছে। বিশেষ করে দক্ষিণ ভারতে এই সিনেমাটি আগের সিনেমা থেকে অনেকটাই এগিয়ে রয়েছে। এছাড়া সিনেমাটির গান জনপ্রিয় না হওয়ার কারনে ম্যাস মার্কেটে তেমন ভালো শুরু করতে পারেনি ‘ভেড়িয়া’। কিন্তু সময়ের সাথে সাথে ছোট শহরকেন্দ্রিক একক প্রেক্ষাগৃহে দর্শক সমাগম বাড়বে বলে মনে করছেন অনেকেই।

অন্যদিকে নতুন ধারণা নিয়ে নির্মিত হওয়ার কারনে প্রাথমিকভাবে সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ অপেক্ষাকৃত কম দেখা গেছে। তবে ট্রেলার এবং মুক্তির পর সমালোচকদের প্রশংসা সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিতে পারে বলে ধারণা করছেন ট্রেড বিশেষজ্ঞরা। সিনেমাটি ভারতে থ্রিডি’তে মুক্তি পেলেও বড় মাল্টিপ্লেক্সে এর উল্লেখযোগ্য কোন প্রভাব এখনো পাওয়া যায়নি। তবে শনিবার এবং রবিবার মাল্টিপ্লেক্সে দর্শক সমাগম আরো বাড়বে এটা অনেকটাই নিশ্চিত।

জিও স্টুডিও এবং দীনেশ ভিজানের পরিবেশনায় নির্মিত হয়েছে ‘ভেডিয়া’। ম্যাডক ফিল্মস প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন অমর কৌশিক পরিচালিত। আর এর প্রযোজক হিসেবে আছেন দীনেশ ভিজান। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, দীপক ডোবরিয়াল এবং অভিষেক ব্যানার্জি। আগামী ২৫শে নভেম্বর হিন্দি, তেলেগু এবং তামিল ভাষায় প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে সিনেমাটি। টু-ডি এবং থ্রি-ডি দুই ফরম্যাটেই উপভোগ করা যাবে ‘ভেডিয়া’।

প্রসঙ্গত, ‘স্ত্রী’ মুক্তির প্রায় তিন বছর পর ম্যাডডক্স ফিল্মসের ব্যানারে দীনেশ ভাইজান প্রযোজিত হরর-কমেডি সিনেমা ‘রুহি’ মুক্তি পেয়েছে ২০২১ সালের ১১ই মার্চ। ‘রুহি’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, জানভি কাপুর এবং ভারুন শর্মা। আর সিনেমাটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা। এরপর ২০২১ সালে প্রথম প্রকাশ করা হয়েছিলো ‘ভেড়িয়া’ সিনেমার ফার্স্ট লুক। সিনেমাটিতে ভারী মাত্রার ভিজ্যুয়াল ইফেক্টের ব্যবহার থাকবে, যেখানে বরুণ ধাওয়ান একজন ওয়্যারউলফের ভূমিকায় অভিনয় করছেন।

আরো পড়ুনঃ
‘ভেড়িয়া’ সিনেমার গানে শ্রদ্ধার ঝলকঃ শীগ্রই শুরু হচ্ছে ‘স্ত্রী’ সিক্যুয়েল
বক্স অফিসের প্রাণ ফেরালো অজয়ের ‘দৃশ্যাম ২’: প্রথম সপ্তাহে ১০০ কোটি
‘ভেড়িয়া’ সিনেমার গল্প থেকে শ্রদ্ধা ও রাজকুমার অভিনীত ‘স্ত্রী’ সিক্যুয়েল

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d