আগামী পোঙ্গালে বক্স অফিস সংঘর্ষের জন্য প্রস্তুত ৬টি দক্ষিণ ভারতীয় সিনেমা

পোঙ্গালে বক্স অফিস

পোঙ্গাল বা সংক্রান্তি দক্ষিণ ভারতের সবচেয়ে বড় উৎসব। এই উৎসবকে ঘীরে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ ভারতীয় সিনেমাগুলো বক্স অফিসেও দুর্দান্ত সাফল্য অর্জন করে থাকে। বলিউড বা হিন্দি সিনেমার ক্ষেত্রে দিওয়ালী যেমন সবচেয়ে ভালো সময়, দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিগুলোর ক্ষেত্রে সংক্রান্তি সেরকম গুরুত্ব বহন করে থাকে। এই উৎসবকে ঘীরে বড় তারকাদের নিয়ে বড় বাজেটের সিনেমা মুক্তি দিতে আগ্রহী থাকেন নির্মাতারা। আগামী পোঙ্গালে বক্স অফিস সংঘর্ষের জন্য প্রস্তুত ৬টি দক্ষিণ ভারতীয় সিনেমা নিয়ে আলোচনা থাকছে এই প্রতিবেদনে।

     পোঙ্গালে বক্স অফিস

০১। ভারিসু
ভামসি প্যাডিপল্লী পরিচালিত ‘ভারিসু’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হচ্ছে। সিনেমাটিতে থালাপতি বিজয়ের ফার্স্টলুক প্রকাশের পাশাপাশি মুক্তির তারিখও নিশ্চিত করেছেন নির্মাতারা। সর্বশেষ ঘোষনা অনুযায়ী আগামী পোঙ্গালে বক্স অফিস মাতাতে আসছে এই সিনেমাটি। ১২ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। ‘ভারিসু’ সিনেমায় প্রথমবারের মত পর্দায় জুটি হয়ে আসছেন থালাপতি বিজয় রবং রাশমিকা মান্দানা। বিজয় এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন প্রকাশ রাজ, প্রাভু, শ্যাম, ইয়োগি বাবু, খুশবু, সংগীতা এবং  সম্যুক্ত মেননসহ আরো অনেকে।

পোঙ্গালে বক্স অফিস

০২। থুনিভু
এদিকে তামিলের আরে জনপ্রিয় তারকা অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এইচ. বিনোথ পরিচালিত ‘থুনিভু’ সিনেমাটি জি স্টুডিওর সাথে যৌথভাবে প্রযোজনা করেছেন বনি কাপুর। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে এই সিনেমার ট্রেলার। অ্যাকশন গল্পের এই সিনেমাটির মাধ্যমে টানা তৃতীয়বারের মত পরিচালক এইচ বিনোথের সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার থালা অজিত। অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানি, জন কোকেন, অজয়, ভিরা এবং সিবি চন্দ্রান। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা।

০৩। ভিরা সিংহ রেড্ডি
নন্দমুরি বালাকৃষ্ণ অভিনীত ‘ভিরা সিংহ রেড্ডি’ সিনেমাটিও আগামী পোঙ্গালে মুক্তির জন্য প্রস্তুত। দ্য মিথ্রি মুভি মেকার্স সিনেমাটি প্রযোজনা করছে এবং এটি পরিচালনা করেছেন ‘ক্র্যাক’ খ্যাত নির্মাতা গোপীচাঁদ মালিনেনি। ‘ভিরা সিমহা রেড্ডি’ সিনেমার ঝলক ইতিমধ্যে ভাইরাল হয়েছে এবং ব্যাপক সাড়া পেয়েছে। সিনেমাটিতে নন্দমুরি বালাকৃষ্ণের সাথে অন্যান্য প্রধান ভূমিকায় অভিনয় করেছেন শ্রুতি হাসান, ভারলক্ষ্মী শরথকুমার। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন থামন।

পোঙ্গালে বক্স অফিস

০৪। ওয়াল্টেয়ার ভিরাইয়া
তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমাটিও ‘ভিরা সিমহা রেড্ডি’র সাথে পোঙ্গালে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে। মজার ব্যাপার হচ্ছে দুটি সিনেমাই নির্মিত হয়েছে মিথ্রি মুভি মেকার্সের ব্যানারে। ববি রবীন্দ্র পরিচালিত ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় একটি বিশেষ ভূমিকায় রয়েছেন দক্ষিণের ম্যাস মহারাজা রবি তেজা।

পোঙ্গালে বক্স অফিস

০৫। এজেন্ট
নন্দমুরি বালাকৃষ্ণের ‘ভিরা সিংহ রেড্ডি’ এবং চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমাগুলোর সাথে আসছে পোঙ্গালে মুক্তি পাচ্ছে আখিল অভিনীত ‘এজেন্ট’ সিনেমাটি। অ্যাকশন প্যাকড ‘এজেন্ট’ সিনেমাটি পরিচালনা করেছেন ‘সায়ে রা’ খ্যাত নির্মাতা সুরেন্দ্র রেড্ডি। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্টলুক। ‘এজেন্ট’ সিনেমাটি দুর্দান্ত একটি অ্যাকশন প্যাকড বিনোদনের প্রতিশ্রুতি দেয়। তবে বালাকৃষ্ণ এবং চিরঞ্জীবীর মত তারকাদের সিনেমার সাথে ‘এজেন্ট’ মুক্তির বিষয়টি আবারো বিবেচনা করা উচিৎ বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

০৬। রিচার্ড অ্যান্টনি
‘চার্লি’-এর মতো মাস্টারপিস সিনেমার পর, রক্ষিত শেঠি এবার হাজির হচ্ছেন ‘রিচার্ড অ্যান্থনি’ সিনেমাটি নিয়ে। আরেকটি বাণিজ্যিক সফল সিনেমার লক্ষ্য নিয়ে আগামী পোঙ্গালে মুক্তি পেতে যাচ্ছে এতু। হোম্বালে ফিল্মস প্রযোজিত ‘রিচার্ড অ্যান্থনি’ সিনেমাটি আগামী ১৪ই জানুয়ারি কন্নড়, তেলেগু এবং হিন্দি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে৷ ‘কেজিএফ’ এবং ‘কান্তারা’ সিনেমাগুলোর ঐতিহাসিক সাফল্যের ধারাবাহিকতায় এই সিনেমাটিও বক্স অফিসে দারুণ সাফল্য অর্জন করবে বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা।

প্রিয় পাঠক, উপরে উল্লেখিত এই সিনেমাগুলো ২০২৩ সালের পোঙ্গালে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে। এই সিনেমাগুলোর মধ্যে আপনি কোন সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন? আর এই সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি শেষ পর্যন্ত নির্মাতাদের মুখে হাসি ফোঁটাতে সক্ষম হবে আপনি মনে করছেন? আপনার মতামত আমাদের জানিয়ে দিন মন্তব্যের মাধ্যমে।

আরো পড়ুনঃ
আবারো দক্ষিণ বনাম বলিউড: বক্স অফিসে মুখোমুখি করণ জোহর ও মণি রত্নম
আগামী সংক্রান্তিতে দক্ষিণ ভারতীয় সিনেমার বিশাল বক্স অফিস সংঘর্ষ!
আগামী পোঙ্গালে বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং অজিত কুমার

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d