‘থুনিভু’ বক্স অফিস: দ্বিতীয় দিনেও অজিতের অ্যাকশন ধামাকা অব্যাহত

‘থুনিভু’ বক্স অফিস

গত ১১ই জানুয়ারি পঙ্গাল উপলক্ষ্যে মুক্তি পেয়েছে তামিল সুপারস্টার অজিত কুমার অভিনীত অ্যাকশন সিনেমা ‘থুনিভু’। একই দিনে মুক্তি পেয়েছে তামিলের আরেক জনপ্রিয় তারকা থালাপতি বিজয় অভিনীত ‘ভারিসু’। দুটি সিনেমা নিয়েই এই তারকাদের ভক্তদের মাঝে দেখা গেছে উম্মাদনা। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে দুটি সিনেমাই বক্স অফিসে ভালো শুরু করতে সক্ষম হয়েছে। সর্বশেষ প্রকাশিত ‘থুনিভু’ বক্স অফিস প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয় দিনেও ‘থুনিভু’ ভালো আয়ের ধারা অব্যাহত রেখেছে।

উদ্বোধনী দিনে দুর্দান্ত শুরু পর দ্বিতীয় দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে সে ধারা ধরে রাখতে সক্ষম হয়েছে অজিত কুমারের ‘থুনিভু’। ‘থুনিভু’ বক্স অফিস প্রতিবেদন থেকে জানা গেছে প্রথম দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে সিনেমাটির আয় ছিলো ৩০ কোটি রুপির বেশী। সেই ধারাবাহিকতায় দ্বিতীয় দিনে সিনেমাটির আয় ছিলো ৩৩ কোটি রুপি। প্রাথমিক অনুমান অনুযায়ী, দুই দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে ‘থুনিভু’ সিনেমার মোট আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ৬৫ কোটি রুপি।

বিশ্বব্যাপী বক্স অফিসের হিসেবে ‘থুনিভু’ থালাপতি বিজয় অভিনীত ‘ভারিসু’ সিনেমা থেকে কিছুটা পিছিয়ে আছে। কিন্তু তামিল নাডু বক্স অফিসে দুটি সিনেমা সমান তালে আয় করছে বলে জানা গেছে। দ্বিতীয় দিনে তামিল নাড়ুতে অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ বক্স অফিস আয়ের পরিমাণ ছিলো ১৭ কোটি রুপি। বিজয়ের ‘ভারিসু’ সিনেমাটিও দ্বিতীয় দিনে ১৭ কোটি রুপি আয় করেছে। এর মাধ্যমে তামিল নাডুতে ‘থুনিভু’ সিনেমার মোট বক্স অফিস আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ৫০ কোটি রুপি।

আন্তর্জাতিক বক্স অফিসে থালাপতি বিজয়ের ‘ভারিসু’ কিছুটা এগিয়ে থাকলেও, তামিল নাডুতে দুটি সিনেমা সমান সমান আয়ের ধারায় আছে। এছাড়া তামিলের বেশ কিছু জায়গায় ‘থুনিভু’ অজিত কুমারের সবচেয়ে বড় উদ্বোধনী পাওয়া সিনেমা হিসেবে আবির্ভুত হয়েছে। দুটি সিনেমার জন্য দর্শক চাহিদা বিবেচনায় তামিলে সিনেমাগুলো সমান সংখ্যক পর্দায় মুক্তি পেয়েছে। পঙ্গালের ছুটির কারনে আগামী কয়েকদিন দুটি সিনেমা প্রেক্ষাগৃহে সর্বোচ্চ সংখ্যক দর্শক টানতে পারবে বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা।

বিজয়ের অজিত কুমার অভিনীত ‘থুনিভু’ সিনেমাটির প্রেক্ষাগৃহ প্রদর্শন স্বত্ব বিক্রি হয়েছে ৮৬.২৫ কোটি রুপিতে। এর মধ্যে তামিল নাডু প্রেক্ষাগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ৬০ কোটি রুপিতে। অন্দ প্রদেশ এবং তেলাঙ্গা প্রেক্ষাগৃহ প্রদর্শন স্বত্বের মূল্য ৩.২ কোটি রুপি। তামিল নাড়ু, অন্দ্র প্রদেশ এবং তেলাঙ্গা ছাড়া ভারতের অন্যান্য এলাকার জন্য স্বত্ব বিক্রি হয়েছে ৮.০৫ কোটি রুপি। আর আন্তর্জাতিক বাজারে প্রেক্ষগৃহ স্বত্ব বিক্রি হয়েছে ১৫ কোটি রুপিতে। মুক্তির আগের প্রাথমিক লড়াইয়ে বিজয়ের চেয়ে কিছুটা পিছিয়ে আছেন অজিত কুমার।

উল্লেখ্য যে, অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হয়েছে অজিত কুমারের ‘থুনিভু’। সিনেমাটিতে ব্যাংক ডাকাতির মাধ্যমে একটি সামাজিক বার্তা তুলে ধরেছেন নির্মাতা এইচ বিনোথ। সিনেমাটিতে কিছুটা নেতিবাচক চরিত্রে দেখা যেতে পারে অজিত কুমারকে। এতে তার অভিনয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। ‘থুনিভু’ সিনেমায় অজিতের অভিনয় ভক্তরা তার ২০১১ সালের ব্লকবাস্টার ‘মানকথা’ইয় অভিনয়ের সাথে তুলনা করছেন।

প্রসঙ্গত, টানা তৃতীয়বারের মত পরিচালক এইচ বিনোথের সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার থালা অজিত। অজিত কুমারের সাথে সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানি, জন কোকেন, অজয়, ভিরা এবং সিবি চন্দ্রান। সিনেমাটির কাজ শুরুর পর থেকেই সিনেমাটি নিয়ে অজিত ভক্তদের মধ্যে কাজ করছে উম্মাদনা। আর অজিত কুমারও বিভিন্ন সময়ে সিনেমার সেট থেকে ভক্তদের সাথে ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অজিতের জন্য গান করেছেন জিবরান।

আরো পড়ুনঃ
‘ভারিসু’ বক্স অফিস: দুই দিনে বিশ্বব্যাপী আয় ৮০ কোটি রুপির কাছাকাছি
ভারিসু বনাম থুনিভু: মুক্তির আগেই অজিতকে পিছনে ফেলে দিলেন বিজয়
পোঙ্গালে বক্স অফিস সংঘর্ষের জন্য প্রস্তুত ৬টি দক্ষিণ ভারতীয় সিনেমা

By Filmymike BD

এ সম্পর্কিত

%d