ভালোবাসা দিবসে অবিবাহিতদের জন্য ৮ টি বলিউড সিনেমা

আসছে ভালোবাসা দিবসে যদি আপনি অবিবাহিত বা একা থাকেন তাহলে আপনাকে অভিনন্দন। ভালোবাসা দিবসে পৃথিবী যখন আপনাকে এটা বুঝাতে ব্যস্ত যে আপনার একজন সঙ্গী দরকার, তখন আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য ভিন্ন কিছু। এই ভালোবাসা দিবসে নিজেকে নিজে ভালোবাসা শিখতে আপনার জন্য নিয়ে এসেছি বলিউডের ৮টি সিনেমার বিস্তারিত। দেখে নিন ভালোবাসা দিবসে অবিবাহিতদের দেখার কত সিনেমাগুলোর বিস্তারিত।

- Advertisement -

১। ডিয়ার জিন্দেগী
একজন ২০ বছর বয়সী স্বাধীনচেতা, ক্যারিয়ার কেন্দ্রীক মেয়ে কিয়ারার মানসিক দ্বন্দ এবং ভালোবাসার টানাপোড়নের সিনেমা ‘ডিয়ার জিন্দেগী’। আলিয়া ভাটের প্রাণবন্ত অভিনয় এবং একজন মনরোগ বিশেষজ্ঞের চরিত্রে শাহরুখ খানের উপস্থিতি সিনেমাটিকে করেছে অন্যরকম। সবকিছুকে পিছনে ফেলে নিজেকে ভালোবাসার শিক্ষা পেতে দেখতে পারেন সিনেমাটি।

- Advertisement -

২। কুইন
কঙ্গনা রানাউত অভিনীত অন্যতম সেরা সিনেমা ‘কুইন’। নিজেকে ভালোবাসা, ঘোরেফিরে নিজের মোট করে বেঁচে থাকা আর সবকিছুকে সোনালী অনুভূতিতে দেখতে পারাই সিনেমাটির মূল বিষয়বস্তু। এখনও যদি না দেখে থাকেন তাহলে দেখে নিন কঙ্গনার মাষ্টারপিস ‘কুইন’।

৩। মেরে পিয়ারী বিন্দু
বলিউডের অন্যান্য প্রেমের সিনেমাগুলোর মোট সুখী সমাপ্তি ছিলোনা এই সিনেমায়। তবুও এই একাকী বেঁচে থাকার উম্মাদনার কারনে ভালো লাগা সিনেমাগুলোর মধ্যে থাকবে ‘মেরে পিয়ারী বিন্দু’।

৪। পিয়ার কে পাঞ্চনামা
এই সিরিজটি আসলে আপনাকে শিখাবে এক থাকাটা কেন সবচেয়ে সহজ উপায়। কমেডি নির্ভর এই সিনেমাটি আপনাকে ভাবতে বাধ্য করবে যে মানুষ যদি এরকম করত, তাহলে কেমন হত!

৫। এ দিল হ্যা মুশকিল
করণ জোহরের অন্য সিনেমাগুলোর মত এটাও প্রেম আর বন্ধুত্বের টানাপোড়নের সিনেমা। আপনি যদি বিশ্বাস করেন যে, ছেলে-মেয়ের বন্ধুত্বই প্রেমের দিকে ধাবিত হয়না তাহলে আপনার জন্য এটি একটি ভালো সিনেমা হতে পারে। অপ্রত্যাশিত প্রেম শিখতে করণ জোহরের সিনেমার জুড়ি মেলা ভার!

৬। এক মে ওর এক তু
আরো একটি অসাধারন প্রেমের সিনেমা। অন্য সাধারন প্রেমের সিনেমাগুলোর মত এটা সমাপ্তি হয়না এবং সে কারনেই সিনেমাটি আলাদা। রায়নার কাছে নিজেকে বন্ধু হিসেবে প্রতিষ্ঠা করতে পেরে, সিনেমাটির শেষে রাহুলের স্বাধীনতার যে উম্মাদনা তা আপনাকে বারংবার আনন্দ দিবে।

৭। পিকু
কোন রোম্যান্টিক ভালোবাসার গল্প নয় – ভালোবাসা দিবসকে উদযাপন করুন বাবা আর মেয়ের ভালোবাসার অনুভূতিতে।

৮। দিল চাহতা হ্যা
ভালোবাসা দিবসকে উপভোগ্য করে তুলুন বন্ধত্বের ভালোবাসার আলিঙ্গনে। তিন বন্ধুর সম্পর্কের টানাপোড়েন, দূরত্ব এবং আবার একসাথে জীবনকে উপভোগ – না দেখে থাকলে দেখে নিতে পারেন ফারহান আকতার পরিচালিত এই কাল্ট ক্লাসিক সিনেমাটি।

প্রিয় পাঠক তাহলে দেরি না করে, প্রস্তুতি নিন আসছে ভালোবাসা দিবসের জন্য আপনার সিনেমার এই আয়োজন।

হোসেন মৌলুদ তেজোhttps://iammoulude.com/
হোসেন মৌলুদ তেজো একজন নিয়মিত ব্লগার যিনি সিনেমা নিয়ে লিখতে ভালোবাসেন। সিনেমার পাশাপাশি কবিতা, ছোট গল্প, সমসাময়িক এবং ব্যবসা সম্পর্কিত বিষয়েও লিখে থাকেন। প্রফেশনালী একটি বেসকারী আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত আছেন। ব্যক্তি জীবনে তিনি বই পড়ে, সিনেমা দেখে এবং তার একমাত্র ছেলের সাথে সময় কাটাতে পছন্দ করেন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ