‘শান’ প্রচারণায় নায়ক সিয়ামের ব্যতিক্রমী উদ্দ্যেগঃ রাস্তায় ইফতার বিতরণ

‘শান’ প্রচারণায় নায়ক সিয়ামের

‘শান’ প্রচারণায় নায়ক সিয়ামের

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক সিয়াম আহমেদ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘শান’। পুলিশ অ্যাকশান ঘরানার এই সিনেমাটি পরিচালনা করেছেন এম রাহিম। সম্প্রতি সিনেমাটির মুক্তিকে ঘিরে অভিনব প্রচারণায় ব্যস্ত রয়েছে পুরো টিম। ঢাকা শহরের বড় শপিং মলগুলোতে বড় বড় ব্যানারের পর  ‘শান’ এর প্রচারণায় নায়ক সিয়ামের ব্যতিক্রমী উদ্দ্যেগ দেখে গেছে। ঢাকা শহরের ব্যস্ত রাস্তায় এবার ইফতার বিতরণ করলেন এই তারকা।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে রাজধানীর ব্যস্ত এলাকাগুলোতে  ‘শান’ এর প্রচারণায় নায়ক সিয়ামের ব্যতিক্রমী উদ্দ্যেগ নিয়ে হাজির হয়েছিলেন ‘শান’ টিমের সদস্যরা। কারওয়ান বাজার ট্রাফিক মোড় থেকে শুরু করে তেজগাঁও এলাকার বিভিন্ন ট্রাফিক মোড়ে ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে ইফতার বিতরণ করেছেন চিত্রনায়ক সিয়াম। ইফতার বিতরণের ফাঁকে আগামী ঈদে ‘শান’ মুক্তি নিয়ে পুলিশ সদস্য ও ব্যস্ত রাস্তায় উৎসুক জনতার সাথে কথা বলেছেন এই তারকা।

‘শান’ সিনেমার টিমের পক্ষ থেকে ইফতার বিতরণের পরিকল্পনা নিয়ে সিয়াম বলেন, ‘কয়েক দিন আগে ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়েছে। একজন ট্রাফিক পুলিশ এক হাতে দায়িত্ব পালন করছেন, অন্য হাত দিয়ে পানি দিয়ে ইফতার করছেন। সেটা দেখে আমাদের শান টিম এই উদ্যোগ নিয়েছে। আজ আমরা ঢাকার বেশ কয়েকটি এলাকায় ট্রাফিক পুলিশ ভাইদের ইফতার বিতরণ করছি। এটা সিনেমা প্রচারণার জন্য নয়।‘

একটি সত্য ঘটনাকে কেন্দ্র করে পুলিশ অ্যাকশন থ্রিলার ‘শান’ সিনেমাটির গল্প লিখেছেন আজাদ খান। এছাড়া সিনেমাটির ক্রিয়েটিভ প্রধানের দায়িত্বও পালন করছেন তিনি। গেল ডিসেম্বরে এর ট্রেলার প্রকাশের পর চারিদিকে বেশ হৈচৈ পড়ে যায়। অ্যাকশন অবতারে হাজির হন নায়ক সিয়াম। আড়াই মিনিটের ট্রেলারে তছনছ করে দেন সবকিছু। তখন থেকে ‘শান’ নিয়ে আলোচনা একটু বেশি হতে থাকে।

ঢালিউডের নতুন প্রজন্মের দুই তারকা সিয়াম আহমেদ এবং পূজা চেরিকে নিয়ে পরিচালক এম এ রহিম নির্মান করছেন নতুন সিনেমা ‘শান’। দুর্নীতি দমন কমিশনের পরিচালক আজাদ খান বৈচিত্রময় কর্মক্ষেত্রের একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান নিজেই। আর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। গত ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনা মহামারীর কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি।

আজাদ খানের গল্পে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। জানা গেছে ‘শান’ সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল। যিনি ‘তালাশ’, ‘জিসম ২’, ‘রাজ ৩’, ‘অগ্নিপথ’, ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ এরমত আলোচিত সিনেমায় স্টান্ট ও অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন। ফিল্মম্যানের ব্যানারে নির্মিত সিনেমাটিতে সিয়াম এবং পূজা ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

আরো পড়ুনঃ
ঈদে আসছে সিয়ামের ‘শান’: চমক দিয়ে শুরু হলো মুক্তির প্রচারণা
ঈদের ছবি ২০২২: সরে গেলো ‘পাপ-পুণ্য’, হল বুকিংয়ে এগিয়ে শাকিব খান
ঈদে আসছে শাকিব খানের দুই সিনেমাঃ বুকিং শুরু করলো সিয়ামের ‘শান’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d