ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করলেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর

চিত্রনায়ক রিয়াজের শ্বশুর

চিত্রনায়ক রিয়াজের শ্বশুর

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খাঁন। বুধবার রাতে ধানমণ্ডিতে নিজের বাসায় তিনি এই ঘটনা ঘটান। খবর পেয়ে পুলিশের রমনা বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। রাত সাড়ে ১০টার দিকে লাশ ওই ফ্ল্যাটের ছিল বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

আত্মহত্যার আগে ফেসবুক লাইভে এসে বার্ধক্যের নিঃসঙ্গতা নিয়ে কথা বলেন মোহাম্মদ মহসীন। সাম্প্রতিক সময়ে নিকট আত্মীয়দের মৃত্যুর ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি ক্যান্সার আক্রান্ত। আমার ব্যবসা এখন বন্ধ। আমি বাসায় একাই থাকি। আমার এক ছেলে থাকে অস্ট্রেলিয়ায়। আমার ভয় করে যে আমি বাসায় মরে পড়ে থাকলে, লাশ পঁচে গেলেও কেউ হয়তো খবর পাবে না।‘

মহসিন খান আরো বলেন, ‘পিতামাতা যা উপার্জন করে তার সিংহভাগ সন্তানদের পেছনে খরচ করে। প্রকৃত বাবারা না খেয়েও সন্তানদের খাওয়ানোর চেষ্টা করে, ফ্যামেলিকে দেয়ার চেষ্টা করে। কিন্তু ফ্যামেলি অনেক সময় বুঝতে চায় না। নিজেকে আর মানিয়ে নিতে পারলাম না। যারা দেখছেন তাদের সাথে এটাই শেষ দেখা সবাই ভালো থাকবেন।‘ এরপর কালেমা পড়তে পড়তে নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন তিনি।

এর আগে সেই লাইভে আত্মহত্যায় ব্যবহৃত পিস্তলের লাইসেন্স দেখান। তিনি বলেন, ‘আমি যেটা দিয়ে আত্মহত্যা করছি সেটি ইলিগ্যাল কিছু না। এটির লাইসেন্স আছে। সেটি নবায়নও করা হয়েছে। আমি চলে যাবো। আত্মীয় স্বজন যারা আছো, যেহেতু বাবাও আমাকে জায়গাটা দেয়নি, আমি যে কবরস্থানটা করেছি সেখানে আমাকে দাফন করো না। মোহাম্মদপুর বেড়িবাঁধে একটি কবরস্থান হয়েছে, সেখানে তোমরা আমাকে দাফন করে দিও। প্রত্যেকটা লোক আমার সাথে প্রতারণা করেছে। আমার বাবা, মা, ভাইরা, প্রত্যেকটা লোক, এভরিওয়ান।‘

এদিকে চিত্রনায়ক রিয়াজের শ্বশুর মহসিন খাঁনের আত্নহত্যার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া। তিনি জানান, ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে থাকতেন আবু মহসিন খাঁন। রাত পৌনে ১০টার দিকে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন তিনি। তবে আবু মহসিন খাঁন কী কারণে আত্মহত্যা করেছেন, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারেননি তারা।

আরো পড়ুনঃ
এফডিসিতে রিয়াজের কান্না: সমালোচনায় যা বললেন জায়েদ খান
দীর্ঘদিন পর প্রকাশ্যে এসে শিল্পী সমিতি নিয়ে বিস্ফোরক চিত্রনায়িকা পপি
জায়েদ খানকে বিয়ের পরামর্শ দিলেন সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d