নতুন লুকে ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হলেন আরিফিন শুভ

নতুন লুকে ভক্তদের

গত বছরের ডিসেম্বরে বাংলাদেশ সহ বিশ্বের আরো কয়েকটি দেশে মুক্তি পেয়েছিলো আরিফিন শুভ অভিনীত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটিতে আরিফিন শুভর লুক প্রশংসিত হয়েছিলো সাবার কাছে। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার পর নতুন বছরে প্রতীক্ষায় আছে এই অভিনেতার বাংলাদেশ-ভারতের আলোচিত সিনেমা ‘বঙ্গবন্ধু’। সম্প্রতি নতুন সিনেমায় আবারো নতুন লুকে ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হলেন আরিফিন শুভ।

- Advertisement -

গত বছরের সেপ্টেম্বরে ‘নূর’ নামে নতুন একটি সিনেমার ঘোষনা দিয়েছিলেন আরিফিন শুভ। ঘোষণা পরপরই পাবনায় ‘নূর’ সিনেমার দৃশ্যধারন শুরু করেছিলেন রায়হান রাফী। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন আরিফিন শুভ। সম্পূর্ন নতুন লুকে ভক্ত অনুরাগীরা আবিস্কার করলো আরিফিন শুভকে।

প্রকাশিত পোষ্টারে দেখা গেছে পাগলা গারদে বসে আছেন শুভ। মানসিক হাসপাতালের পোশাক তার গায়েও। তিনি যেখানে বসে আছেন, তার পেছনে পলেস্তারা খসা দেয়ালে হিজিবিজি করে আঁকা একাধিক মানুষের অবয়ব। তিনি হাতে ধরে আছেন একজন নারীর ছবি, শাড়ি পরিহিত। ছবিটি জুম করে দেখলে বোঝা যায়, নারীটি চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীর।

- Advertisement -

রোম্যান্টিক গল্পের সিনেমা হলেও সিনেমাটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘নূর’ সিনেমাটি পরিচালনা করছেন তরুণ পরিচালক রায়হান রাফি। সিনেমাটি প্রসঙ্গে এর আগে আরিফিন শুভ জানিয়েছিলেন, ‘সিনেমাটি প্রেমের গল্প। আমি যে নূর চরিত্রে অভিনয় করছি, এমন চরিত্রে দর্শক আমাকে আগে কখনও দেখিনি।’

প্রসঙ্গত, ‘নূর’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত পর্দায় জুটি হচ্ছেন হচ্ছে আরিফিন শুভ এবং ঐশী। এর আগে এই জুটি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় তারকাবহুল ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন। দুই কিস্তিতে নির্মিতব্য সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেয়েছে গত ৩রা ডিসেম্বর। দুই কিস্তির এ সিনেমাটির দ্বিতীয় কিস্তি আগামী ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘নূর’ সিনেমার দৃশ্যধারন দিয়ে শুটিংয়ে ফিরছেন আরিফিন শুভ
ঐশীকে নিয়ে পাবনায় শুরু হলো আরিফিন শুভর নতুন সিনেমা ‘নূর’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ