টানা তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হলেন বাপ্পী চৌধুরী এবং জাহারা মিতু

বাপ্পী চৌধুরী এবং জাহারা মিতু

বাপ্পী চৌধুরী এবং জাহারা মিতু

করোনা পরবর্তি নতুন স্বাভাবিকে ‘জয় বাংলা’ সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান বাপ্পী চৌধুরী। কাজী হায়াত পরিচালিত এই সিনেমায় তার সাথে জুটি বাধেন নবাগত নায়িকা জাহারা মিতু। এরপর অপূর্ব রানার ‘যন্ত্রণা’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন এই জুটি। নির্মানাধীন সিনেমা দুটির কাজ শেষ হওয়ার আগে টানা তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হলেন বাপ্পী চৌধুরী এবং জাহারা মিতু জুটি। জানা গেছে শাহীন সুমন পরিচালিত ‘কুস্তিগীর’ সিনেমায় পর্দা ভাগ করবেন তারা।

প্রকাশিত খবর অনুযায়ী শনিবার (১১ ডিসেম্বর) সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জাহারা মিতু। তবে নির্মাতা সূত্রে জানা গেছে বাপ্পী চৌধুরী দেশে না থাকায় তার সঙ্গে এখনো চুক্তি সম্পন্ন হয়নি। চলতি মাসেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এ প্রসঙ্গে পরিচালক শাহীন সুমন বলেন, ‘কুস্তিগীর ছবির কাজ এক লটে শেষ হবে। কোনো বিরতি থাকবে না। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবেন।’

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে নায়িকা জাহারা মিতু বলেন, ‘শনিবার এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ২২ তারিখ থেকে গাজীপুরের হোতাপাড়ায় শুটিং শুরু হবে। সেখানে টানা ১৪ দিন শুটিং করে ঢাকা ফিরব আমরা। চরিত্র নিয়ে এখনই কিছু বলা যাবে না। তবে আমাকে গ্রামের চঞ্চল একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। এটি গ্রামীণ পারিবারিক গল্পের সিনেমা।’

আর সিনেমাটিতে তার বিপরীতে বাপ্পী চৌধুরীর অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে তিনি আরো বলেন, ‘বাপ্পী চৌধুরীর সঙ্গে ভিডিও কলে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন, এই ছবিতে কাজ করবেন। অভিনেত্রী সাবেরী আলম থাকবেন বাপ্পীর মায়ের চরিত্রে।’ সচেতন মিডিয়ার ব্যানারে নির্মিত হতে যাওয়া বাপ্পী চৌধুরী এবং জাহারা মিতু জুটির নতুন এই সিনেমাটি ২০২২ সালের মাঝামাঝি সময় মুক্তির পরিকল্পনা রয়েছে।

প্রসঙ্গত ২০১৭ সালে ‘সুপারমডেল বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জাহারা মিতু। এ ছাড়া ২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় তিনি প্রথম রানারআপ হয়েছিলেন। জাহারা মিতু এর আগে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ও পশ্চিমবঙ্গের সুপারস্টার দেবের সঙ্গে ‘কমান্ডো’ ছবিতে অভিনয় করেছেন। দুটি সিনেমাই বর্তমানে নির্মানাধীন রয়েছে।

আরো পড়ুনঃ
অপূর্ব রানার ‘যন্ত্রণা’ সিনেমায় বাপ্পী চৌধুরীর বিপরীতে জাহারা মিতু
‘কমান্ডো’ সিনেমার অনিশ্চয়তা প্রসঙ্গে যা বললেন নায়িকা জাহারা মিতু
দেবের চেয়ে শাকিব খানকে এগিয়ে রাখলেন নবাগত নায়িকা জাহারা মিতু

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d