সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বিগ বাজেট পুলিশ থ্রিলার ‘মিশন এক্সট্রিম’

পুলিশ থ্রিলার ‘মিশন এক্সট্রিম’

চলতি বছরে ঢালিউডে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’। পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। গত ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। অবশেষে করোনা পরবর্তি নতুন স্বাভাবিকে ৩রা ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। করোনাকে পিছনে ফেলে ঢালিউডের সিনেমায় নতুন আশার সঞ্চার করছে সিনেমাটি। আর জানা গেছে উৎসবের আমজে সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বিগ বাজেট পুলিশ থ্রিলার ‘মিশন এক্সট্রিম’।

নির্মাতা সূত্রে জানা গেছে বাংলাদেশে অর্ধশত প্রেক্ষাগৃহে একসাথে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। এ প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সিনেমাটির পরিচালক ফয়সাল আহমেদ চ্যানেল বলেন, ‘শুক্রবার দেশের ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে মিশন এক্সট্রিম। ছবিটি নিয়ে সারা দেশের হল মালিকরা বেশ আগ্রহী। আরো অনেক প্রেক্ষাগৃহে সিনেমাটি প্রথম সপ্তাহে চেয়েছিলেন, কিন্তু আমরা ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি নিশ্চিত করেছি। দ্বিতীয় সপ্তাহ থেকে পর্যায়ক্রমে বাকি হলগুলোতেও মিশন এক্সট্রিম চলবে।‘

সিনেমাটি নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদের এমন আগ্রহ দেখে উচ্ছ্বসিত এই নির্মাতা। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আমরা সবাই মিলে নিজেদের সর্বোচ্চটা দিয়ে মিশন এক্সট্রিম নির্মাণ করেছি। প্রচার প্রচারণাতেও কমতি রাখিনি। বাকিটা দর্শকদের উপর।‘ জানা গেছে দেশর প্রেক্ষাগৃহের পাশাপাশি দেশের বাইরেও ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। সিনেমাটির ট্রেলার প্রকাশের পর আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছে কয়েক গুন। আর সিনেমার প্রধান তারকা আরিফিন শুভকে দেখা গেছে দুর্দান্ত অ্যাকশন আবতারে।

আরিফিন শুভ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত। আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম, সৈয়দ নাজমুস সাকিবসহ অনেকে।

কুল নিবেদিত আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নির্মিত হয়েছে কপ ক্রিয়েশনের ব্যানারে। পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

আরো পড়ুনঃ
যে পাঁচটি কারনে আপনার দেখা উচিৎ আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’
রহস্য এবং অ্যাকশনের জমজমাট আয়োজনে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার ট্রেলার
বিনা কর্তনে ছাড়পত্র পেলো শুভর ‘মিশন এক্সট্রিম’: সেন্সর বোর্ডে প্রশংসিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d