এবার লাল এবং সাদায় রঙ্গিন হবে লাস্যময়ী নায়িকা পরীমনির জন্মদিন

লাস্যময়ী নায়িকা পরীমনির

লাস্যময়ী নায়িকা পরীমনির

সিনেমায় অভিষেকের পর থেকেই জমকালো আয়োজনে নিজের জন্মদিন উদযাপন করেন ঢালিউডে লাস্যময়ী নায়িকা পরীমনি। প্রতি বছর একটি নির্দিষ্ট রঙকে প্রাধান্য দিয়ে সাজানো হয় তার জন্মদিনের সব আয়োজন। যেমন গত বছর পরীমনি জন্মদিনে ড্রেস কোড ছিল সবুজ আর এর আগের বছর ছিল ছেলেদের জন্য ছিল সাদা আর মেয়েদের বেগুনি রঙের। জানা গেছে এবারও তার ব্যাতিক্রম হচ্ছে না। পরীমনি সূত্রে জানা গেছে এবার জন্মদিনে ড্রেস কোড রং নির্ধারণ করেছেন লাল এবং সাদা। একটি সংবাদ মাধ্যমকে ঢালিউডে লাস্যময়ী নায়িকা পরীমনি জানিয়েছেন লাল এবং সাদায় রঙ্গিন হবে আগামী ২৪শে অক্টোবরের জন্মদিন।

এছাড়া প্রতিবছরই নিজের জন্মদিনের আয়োজনে তিনি আমন্ত্রণ জানান নানা ক্ষেত্রের অতিথিদের। শুধু তাই নয়, এতিম শিশুদের সাথেও তিনি কাটিয়েছেন তার জন্মদিন। তবে এবারের জন্মদিন অন্য বছরগুলোর চেয়ে আলাদা হচ্ছে তার ইঙ্গিত ইতিমধ্যে দিয়েছেন এই অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে ব্যাক্তিগত জীবনে ঘটে যাওয়া কিছু ইস্যুতে যারা তার বিপদে ছিলেন তাদেরকে নিয়ে নিজের জন্মদিন পালনের ইঙ্গিত দিয়েছেন পরীমনি। একটি প্রচলিত গল্প নিজের ফেসবুকে শেয়ার করে যারা তার বিপদে পাশে ছিলেন তারাই এবারের জন্মদিনে পরীর সঙ্গে আনন্দ উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

বুধবার (২০ অক্টোবর) পরীমনির ফেসবুকে শেয়ার করা সেই গল্পটি হুবহু তুলে ধরা হলো- ‘‘এক লোক একটা আস্ত বড় গরু গ্রীল করে তার মেয়েকে বললেন, ‘আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, ‘আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো!’ অল্প কিছু সংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে আসল। বাকিরা এমন ভাব করল, যেন তারা কিছু শুনতেই পায়নি! যারা সাহায্যের জন্য আসল তারা পেট পুরে মজাদার সেই খাবার খেলেন। বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন, ‘মা যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়?’ মেয়েটি উত্তরে বলল, ‘যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছে আমাদের বাড়ির আগুন নিভাতে। এরাই আমাদের আপনজন।’ মূলত, যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি! তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না!’’

প্রসঙ্গত, বর্তমানে একাধিক সিনেমা নিয়ে ব্যাস্ত সময় পার করছেন পরীমনি। তার নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘প্রীতিলতা’, ‘মুখোশ’ এবং ‘বায়োপিক’। এছাড়া কিছুদিন আগেই পরীমনি চুক্তিবদ্ধ হয়েছেন গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুনিন’ নামে একটি সিনেমায়। এর আগে এই অভিনেত্রী গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করেছিলেন। ‘গুনিন’ ছাড়াও পরীমনি অরণ্য আনোয়ারের নতুন সিনেমায় অভিনয় করছেন। ‘মা’ নামের নতুন এই সিনেমাটিতে ৭ মাস বয়সী সন্তানের মায়ের চরিত্রে দেখা যাবে পরীমনিকে।

আরো পড়ুনঃ
অরণ্য আনোয়ারের নতুন সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে পরীমনি
সিনেমা দিয়ে জবাব দিতে চান পরীমনি: আত্মবিশ্বাসী পর্দার ‘প্রীতিলতা’
গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় অভিনয় করছেন পরীমনি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d