শাকিব খানের সাথে কাজ করতে চান শান্ত খানের নায়িকা কৌশনী

শাকিব খানের সাথে

বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন কলকাতার এই সময়ের অন্যতম অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ‘পিয়া রে’ নামের এই সিনেমায় এ প্রজন্মের নায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন কৌশানী। বর্তমানে চাঁদপুরের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন কৌশানী শান্ত খান। শান্ত খানের বিপরীতে সিনেমা দিয়ে বাংলাদেশের সিনেমায় যাত্রা শুরু করা এই অভিনেত্রী জানিয়েছেন শাকিব খানের সাথে কাজ করতে চান তিনি। ‘পিয়া রে’ সিনেমার কাজের ফাঁকে গণমাধ্যমের সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন এই তারকা।

- Advertisement -

শাকিব খানের সাথে কাজ করতে চান কৌশনী বলেন, ‘আপনাদের এখানকার সুপারস্টার শাকিব খানের সাথে অনেক আগে ছবির কথা হয়েছিলো। কিন্তু সেটা হয়ে উঠেনি অনেক কারনের জন্য। শিডিউল এবং অন্যান্য কারনে।‘ সবার সিনেমা দেখা না হলেও বাংলাদেশের সবার নাম জানেন উল্লেখ করে তিনি আরো বলেন, ‘আমি তাদের সবার নাম জানি, হয়তো সবার ছবি দেখে উঠতে পারিনি। কিন্তু যাদের কাজ ভালো লাগে, সেটা সবসময়ই এপ্রিসিয়েট করি। দেখতে দেখতে আজকে শান্তকে দিয়ে শুরু হলো আমার ক্যারিয়ার এখানে। দেখা যাক, কতদুর এগিয়ে যাই আর আমি কার কার সাথে কাজ করি।‘

এছাড়াও সেই আলাপচারিতায় নিজের রাজনৈতিক ক্যারিয়ার নিয়েও কথা বলেন কৌশনী। রাজনীতির মাঠে সবার আস্থা অর্জন করে ভোটের মাঠে জিততে চান উল্লেখ করে কৌশনী বলেন, ‘রাজনীতি আমাদের জীবনের একটি অংশ। সবচেয়ে বড় ব্যাপার আমি মানুষের ভালোবাসা পেয়েছি ওখানে। আর আগামী দিনেও আমি থাকবো। আমি ছিলাম, আমি আছি এবং আমি থাকবো।‘

- Advertisement -

উল্লেখ্য যে, বাংলাদেশের সিনেমায় প্রথমবারের মত অভিনয় করছেন কৌশনী মুখার্জি। শাপলা মিডিয়া প্রযোজিত ‘পিয়া রে’ সিনেমাটি পরিচালনা করছেন পূজন মজুমদার। কৌশানী ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত, খরাজ মুখার্জি। এর আগে শাপলা মিডিয়ার প্রযোজনায় কলকাতায় দুটি সিনেমায় কাজ করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাভ ভেলকী লাগ’ ও ‘ছুটি’ নামের সিনেমা দুটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত। সিনেমাগুলো বর্তমানে মুক্তির প্রতীক্ষায় আছে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে সুপারস্টার শাকিব খানের সাথে ‘লন্ডন লাভ’ নামে একটি সিনেমায় কৌশনীর অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। সিনেমাটির পরিচালক হিসেবে ছিলেন ইফতেখার চৌধুরী। সিনেমাটি শেষ পর্যন্ত আলোর মুখ না দেখলে এই জুটিকে অন্য কোন সিনেমায় দেখা যাতে পারে আশা করছেন দর্শকরা।

- Advertisement -

আরো পড়ুনঃ
বাংলাদেশে কলকাতার কৌশানী: চাঁদপুর থেকে শুরু হচ্ছে ‘প্রিয়া রে’
শান্ত খানের সাথে রোমান্স করতে ঢাকায় আসছেন কলকাতার কৌশানী
শাকিব খানকে সুপারস্টার মনে করেন না প্রযোজক সেলিম খান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ