প্রথমবারের মতো শাকিব খানের নায়িকা হয়ে আসছেন পূজা চেরী

প্রথমবারের মতো শাকিব খানের

কিছুদিন আগেই জানা গিয়েছে প্রথমবারের মতো অনুদানের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। খোরশেদ আলম খসরু প্রযোজিত ‘গলুই’ নামে এ সিনেমাটি পরিচালনা করছেন এস এ হক অলিক। তবে সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করছেন তা খোলাসা করেননি এই নির্মাতা। কিন্তু গুঞ্জন শোনা যাচ্ছে এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের নায়িকা হয়ে আসছেন পূজা চেরী।

সম্প্রতি নিজের জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে পূজা চেরী একটি ছবি প্রকাশের পর থেকেই শুরু হয়েছে এই আলোচনা। সে ছবিতে দেখা গেছে পূজাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ‘গলুই’ লেখা একটি কেক নিয়ে পূজার বাসায় হাজির হয়েছিলেন নির্মাতা অলিক। তবে এ প্রসঙ্গে পূজার কাছে জানতে চাইলে, তিনি কথা বলতে রাজি হননি। অন্যদিকে এস এ হক অলিক বলেন, ‘সময় হলেই সবকিছু জানাতে পারব।’

এদিকে অন্য একটি সূত্র থেকে জানা গেছে সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে শাকিব ও পূজা চেরির সঙ্গে ইতোমধ্যে কথা হয়েছে এই নির্মাতার। এর আগে সিনেমাটি প্রসঙ্গে প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘অনুদানের সিনেমায় এখন বাজেট বাড়ানো হয়েছে। একটা সময় ছিল যখন স্বল্প বাজেটে অনুদানের সিনেমা নির্মাণ করা হতো। যে কারণে ইচ্ছে থাকা সত্ত্বেও হয়তো অনেক সময় স্টর শিল্পীকে নেয়া যেত না। এখন সিনেমার মানও ভালো হচ্ছে। আমরা এই সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া শাকিবকে যুক্ত করেছি। বড় বাজেটের সিনেমা হবে এটি।’

প্রসঙ্গত নৌকা বাইচ, একজন মাঝির জীবন জীবিকা, প্রেম, ভালোবাসার মাধ্যমে সমাজের প্রতিচ্ছবি উঠে আসবে ‘গলুই’ সিনেমায়। সিনেমাটিতে একজন মাঝির চরিত্রে অভিনয় করবেন ঢাকাই সিনেমার সময়ের সেরা নায়ক শাকিব খান। প্রযোজক সূত্রে জানা গেছে সিনেমাটি ২০২০-২১ অর্থ বছরে ৬০ লাখ টাকার অনুদান পেয়েছে।

ছবির নাম ‘গলুই’ রাখা হয়েছে নৌকা চালানোর জন্য যে গলুই লাগে তা থেকে। অলিক বলেন, ছবিতে আমরা বলবো একটি সম্প্রদায়ের কথা। বলবো দেশীয় ঐতিহ্য নৌকা বাইচের কথা, যা এখন বিলুপ্তপ্রায়। তা কীভাবে হারিয়ে যাচ্ছে সে গল্পও তুলে আনার চেষ্টা থাকবে। ছবির একটা বড় অংশ জুড়ে নৌকা বাইচের দৃশ্য থাকবে।

উল্লেখ্য যে, এস এ হক অলিক একাধারে নাটক এবং সিনেমা নির্মান করে থাকেন। অলিক পরিচালিত ‘হৃদয়ের কথা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সিনেমা দুটি দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলো। এছাড়া অলিক এর আগে সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘আরো ভালোবাসব তোমায়’ নামের একটি সিনেমা নির্মান করেছিলেন। ২০১৫ সালে মুক্তি পেয়েছিলো এই সিনেমাটি। উল্লেখ্য যে, ‘গলুই’ সিনেমায় দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন বরেণ্য অভিনয়শিল্পী আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু।

আরো পড়ুনঃ
অনুদানের সিনেমায় শাকিব খান: নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী
শাকিব খানের ‘বীর’ সিনেমা নিয়ে অবাক করা তথ্য দিলেন খলনায়ক ডন!
শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খানঃ শেষ হচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d