জীবন নিয়ে পরীমনির আইসক্রিম তত্ত্বঃ নিন্দুকদের জন্য পরীর ভালোবাসা!

জীবন নিয়ে পরীমনির আইসক্রিম

তারকাখ্যাতির যদি মুদ্রার একপিঠ হয়ে তাহলে তারকাদের নিয়ে সমালোচনা হচ্ছে মুদ্রার অন্যপিঠ। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। নিজের রূপ-গ্ল্যামার দিয়ে ঢালিউডে ইতিমধ্যে নিজের আলাদা একটি জায়গাও তৈরি করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি একটি ব্যাক্তিগত বিষয় নিয়ে বিতর্কের মুখে পড়লেও বাস্তব জীবনে স্পষ্টবাদী হিসেবে নিজের পরিচয় তুলে ধরেছেন সবার সামনে। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোষ্টে তিনি জানিয়েছেন জীবনতো একটাই, বাঁচলে বাঘের মতো, জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন। এছাড়া জীবন নিয়ে পরীমনির আইসক্রিম তত্ত্বও বেশ আলোচিত হয়েছে সামাজিক মাধ্যমে।

- Advertisement -

জীবন নিয়ে পরীমনির আইসক্রিম তত্ত্ব সংক্রান্ত পোষ্টে তিনি লিখেন, ‘জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই। এতে স্বাদ অনুভব হয় না, শুধু খাওয়াটাই হয়। স্বাদ পেতে হলে চেটেই খাও। তোমার ঠোঁট, জিভ, দাঁত, গলা, চিবুক আর তোমার পাকস্থলীকে টের পেতে দাও এর হিম! জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাদ ধরে। তাই তাকেও এর কান্না, দুঃখ, হতাশা, আনন্দ, বেদনা, ভালোবাসা সবটাই দিও। জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন…।’

এদিকে নিন্দুকেরা সমালোচনা করলেও পরী তাদেরকে ভালোবাসাই দিতে চান। ফেসবুকে নিজের তিনটি ছবি পোস্ট করে এমনটাই জানালেন চিত্রনায়িকা। ছবিগুলোতে দেখা যায়, একটি বিলাসবহুল ইয়টে বসে আছেন পরী। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, ‘ওহে নিন্দুকেরা, ভালোবাসা নাও’। জানা গেছে, গত এপ্রিল মাসে দুবাইতে গিয়েছিলেন পরী। তখনই ছবিগুলো ক্যামেরাবন্দি করেছিলেন তিনি। এর আগেও একই ইয়টে তোলা আরেকটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন নায়িকা।

- Advertisement -

প্রসঙ্গত, বর্তমানে পরীমনি ‘প্রীতলতা’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী ১০ আগস্ট থেকে এই সিনেমার নতুন লটের চিত্রায়ন শুরু হবে বলে জানা গেছে। এদিকে কিছু দিন আগেই এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হয়, যা দেখে পরীর প্রশংসা করেছেন দর্শকরা। ‘প্রীতিলতা’ সিনেমাটি নির্মিত হচ্ছে ব্রিটিশ বিরোধী বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে। গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি পরিচালনা করছেন রাশিদ পলাশ।

আরো পড়ুনঃ
প্রীতিলতা রূপে পরীমনি: গ্ল্যামার কন্যা থেকে বিপ্লবী চরিত্রের লুকে চমক
‘প্রীতিলতা’ সিনেমা দিয়ে চিরচেনা রুপে ফিরছেন পরীমনি
ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ এনে বিচার চাইলেন চিত্রনায়িকা পরীমনি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ