চলছে বুবলীর ‘ক্যাসিনো’ সিনেমার শেষ লটের দৃশ্যধারন: ঈদে মুক্তি

বুবলীর ‘ক্যাসিনো’

গত বছর করোনা মহামারীর আগেই নির্মাতা সৈকত নাসির শুরু করেছিলেন ‘ক্যাসিনো’ সিনেমার কাজ। সিনেমাটিতে অভিনয় করছেন নিরব ও নায়িকা বুবলী। করোনা মহামারী এবং বুবলীর অন্তরালে চলে যাওয়ার কারনে আটকে গিয়েছিলো সিনেমাটির শুটিং। অবশেষে নতুন করে শুরু হলো এই সিনেমার দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

জানা গেছে সিনেমাটির শেষ লটের কাজ শুরু করেছেন নির্মাতা সৈকত নাসির। আর দৃশ্যধারনের কাজে অংশ নিয়েছেন শবনম বুবলী এবং চিত্রনায়ক নিরব। একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে খবরটি নিশ্চিত করেছেন পরিচালক সৈকত নাসির নিজেই।

বুবলীর ‘ক্যাসিনো’

- Advertisement -

এ প্রসঙ্গে পরিচালক সৈকত নাসির বলেন, ‘ক্যাসিনো সিনেমা একদিনের শুটিংয়ের ভিডিও ফুটেজ নষ্ট হয়ে যাওয়ার কারণে আমাদের পুনরায় শুটিং করতে হচ্ছে। পাশাপাশি প্যাচওয়ার্কের কাজ বাকি ছিল। দুই দিন শুটিং করলে সব কাজ শেষ হয়ে যাবে একদম।’

পরিচালক সূত্রে জানা গেছে সিনেমাটির বাকি কাজ খুব শীগ্রই শেষ করে আগামী ঈদে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। এ প্রসঙ্গে সৈকত নাসির বলেন, ‘এই মূহুর্তে আমাদের কোনো মুক্তির তারিখ চুড়ান্ত হয়নি। তবে ঈদে মুক্তি দেওয়ার একটা পরিকল্পনা আছে।’

- Advertisement -

উল্লেখ্য যে, সিমপ্লেক্স ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিতব্য ‘ক্যাসিনো’ সিনেমাটির মূল গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। আর যৌথভাবে সংলাপ রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। নিরব-বুবলী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, দোয়েল।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় বুবলী: সাথে আছেন নিরব ও রোশান
নতুন লুকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা: আড়াল থেকে ফেসবুকে দেখা দিলেন বুবলী

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ