বাংলার হারকিউলিস ডিপজল: সাথে আছেন নাদিম-মৌ

বাংলার হারকিউলিস ডিপজল

কিছুদিন আগেই অর্ধডজনের বেশি সিনেমা নির্মাণের ঘোষনা দিয়েছিলেন প্রযোজক এবং অভিনেতা ডিপজল। এর মধ্যে সম্প্রতি শেষ করেছেন ‘অমানুষ হলো মানুষ’ সিনেমার কাজ। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় নির্মিত সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়ার অপেক্ষায়। এবার একই পরিচালক নির্মাণ করছেন ‘বাংলার হারকিউলিস’ নাম আরেকটি সিনেমা। আর এতে নাম ভূমিকায় অভিনয় করছেন ডিপজল।

নতুন সিনেমাটি প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপচারিতায় ডিপজল জানান, ১৬ ফেব্রুয়ারি থেকে সাভারের ফুলবাড়িয়ায় শুটিং শুরু হচ্ছে। পুলিশ-থ্রিলার ধাচের গল্পে নির্মিতব্য সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। সম্প্রতি সাভারের ডিপজলের বাড়িতে শুরু হয়েছে সিনেমাটির চিত্রায়ন। জানা গেছে একটানা কাজ করে শেষ হবে এর চিত্রায়ন।

এদিকে সিনেমাটি প্রসঙ্গে নতুন নাদিম বলেন, ‘এটি থ্রিলার গল্পের সিনেমা। গ্রামের মেয়েরা ধর্ষণ হওয়ার পর লাশ লাপাত্তা হয়ে যায়। অপরাধ চক্ত ধরার জন্য ও রহস্য উন্মোচনের জন্য গঠন করা তদন্ত কমটি। ছবিতে ওসির চরিত্রে অভিনয় করছি। রোমান্টিক অ্যাকশন ছবি। তাছাড়া মৌয়ের সাথে প্রথমবার জুটি বেঁধে কাজ করছি। আশা করছি দর্শক নিরাশ হবে না ভিন্ন কিছুই তাদের উপহার দেব। আশা নয় বিশ্বাস দর্শক ছবিটি পছন্দ করবে।’

বাংলার হারকিউলিস ডিপজল

অন্যদিকে সিনেমাটিতে নাদিমের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা মৌ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিতে পুলিশ ইন্সপেক্টর চরিত্রে অভিনয় করছি। এর আগে পুলিশ চরিত্রে অভিনয় করিনি। এই প্রথম পুলিশের চরিত্রে অভিনয় করছি। সমাজের বিভিন্ন প্রতিকূলতা ছবিতে তুলে ধরা হবে। গল্পে ভিন্নতা আছে। সব মিলিয়ে চলচ্চিত্রের ক্রান্তিলগ্নে ভালো একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক। এরই মধ্যে একই প্রযোজনা থেকে অমানুষ হলো মানুষ শেষ করেছি।’

উল্লেখ্য যে এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধছেন ঢালিউডের এ প্রজন্মের চিত্রনায়ক নাদিম ও চিত্রনায়িকা মৌ খান। মনোয়ার হোসেন ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্রের ব্যানারে নির্মাণ হচ্ছে ছবিটি। সব কিছু ঠিক থাকলে চলতি বছরই ছবিটি মুক্তি পাবে।

আরো পড়ুনঃ
ঢালিউড ২০২১: যে সিনেমা গুলো দিয়ে শুরু হলো নতুন বছরের সিনেমার যাত্রা
হল বাঁচাতে ভারতীয় সিনেমা আমদানি: এফডিসি’র তিনি সমিতির ঐক্যমত
ঢালিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো
২০২০ ঢালিউড সাততালামি: সিনেমা, ঘটনা এবং অন্তর্কোন্দলের এক বছর

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d