সাইমন সাদিক এবং মাহিয়া মাহীকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন তিন সিনেমা

করোনা মহামারীর পর নতুন করে শুরু হচ্ছে ঢালিউডের সিনেমার হিড়িক। আসছে নতুন নতুন সিনেমার ঘোষনা। এবার ঢালিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া শুরু করছে একসাথে তিনটি নতুন সিনেমার কাজ। আর তিনটি সিনেমায়ই জুটি হচ্ছেন সায়মন সাদিক এবং মাহিয়া মাহি।

- Advertisement -

জানা গেছে নতুন এই তিনটি সিনেমা হচ্ছে পরিচালক শাহীন সুমনের ‘গ্যাংস্টার’, শামীম আহমেদ রনির ‘লাইভ’ এবং ‘নরসুন্দরী’। আর তিনটি সিনেমায়ই তার বিপরীতে অভিনয় করছেন নায়িকা মাহিয়া মাহি। ‘গ্যাংস্টার’ সিনেমায় সায়মন-মাহির পাশাপাশি আরো অভিনয় করছেন শান্ত খান।

এরমধ্যে আগামী ২৭শে জানুয়ারি থেকে শুরু হচ্ছে ‘লাইভ’ সিনেমার চিত্রায়ন। নতুন এই সিনেমাগুলো নিয়ে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে সায়মন সাদিক বলেন, “আমরা ২৭ জানুয়ারি থেকে ‘লাইভ’ সিনেমার শুট শুরু করতে যাচ্ছি। ফেব্রুয়ারিতে শুরু হবে ‘গ্যাংস্টার’ আর মার্চে ‘নরসুন্দরী’ সিনেমার কাজ।”

- Advertisement -

আজ (১৮ই জানুয়ারি) সোমবার শাপলা মিডিয়ার এই তিনটি সিনেমাতে চুক্তিবদ্ধ হন সাইমন সাদিক এবং মাহিয়া-মাহি। চুক্তিপত্রের আনুষ্ঠানিকতায় এই দুই তারকার সাথে উপস্থিত ছিলেন শাপলা মিডিয়ার কর্নধার প্রযোজক সেলিম খান, শামীম আহমেদ রনি এবং শাহীন সুমন।

উল্লেখ্য যে, মাহির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা অনন্য মামুন পরিচালিত ‘নবাব এল এল বি’। সিনেমাটিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। অন্যদিকে সায়মন সাদিক সম্প্রতি নতুন কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর পোয়া গেছেন। সায়মন-মাহি জুটিকে সর্বশেষ ‘আনন্দ অশ্রু’ সিনেমায় দেখা গেছে।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ