শীগ্রই শুরু হচ্ছে ‘অগ্নি ৩’: নায়িকা নিয়ে জাজ মাল্টিমিডিয়ার রহস্য

শুরু হচ্ছে ‘অগ্নি ৩’

দেশীয় সিনেমার অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্ছাইজি ‘অগ্নি’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটির মাধ্যমে রাতারাতি তারকা খ্যাতি পেয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই ফ্র্যাঞ্ছাইজির প্রথম দুটি পর্বে নাম ভূমিকায় ছিলেন এই অভিনেত্রী। এরপর বেশ কয়েকবার সিনেমাটির তৃতীয় পর্ব নিয়ে আলোচনা শোনা গিয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিয়েছে শীগ্রই শুরু হচ্ছে ‘অগ্নি ৩’ সিনেমার কাজ। ইতিমধ্যে এর একটি ফার্স্টলুক পোষ্টারও প্রকাশ করেছে নির্মাতার প্রতিষ্ঠানটি।

‘অগ্নি ৩’ সিনেমার নির্মাণ কাজ শুরু ঘোষণা দিলেও প্রধান চরিত্রে কে অভিনয় করছেন সেটা জানায়নি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটির নায়িকা নিয়ে বেশ রহস্য রেখেছে প্রতিষ্ঠানটি। তবে জানা গেছে ‘অগ্নি ৩’ সিনেমার মাধ্যমে নতুন মুখ নিয়ে আসছে জাজ মাল্টিমিডিয়া। এই ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় পর্ব ‘অগ্নি ২’ মুক্তি পেয়েছিলো ২০১৫ সালে। এর ৭ বছর পর প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজে ফার্স্ট লুক পোস্টার প্রকাশের মাধ্যমে ‘অগ্নি ৩’ সিনেমার নির্মাণের ঘোষণা দিল জাজ।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘অগ্নি ৩’ সিনেমার প্রধান চরিত্রে একজন নতুন মুখকে নির্বাচন করেছেন নির্মাতারা। ‘অগ্নি ৩’ সিনেমার নায়িকা প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, অডিশনের মাধ্যমে চূড়ান্ত করা হয়েছে নতুন অগ্নিকে, কিন্তু এতদিন তার বয়স ১৮ ছিল না। রোববার নতুন সেই অগ্নির ১৮তম জন্মদিন ছিলো। তাই এ দিনেই নতুন অগ্নির সঙ্গে চুক্তিপত্রে স্বাক্ষর করেছে জাজ মাল্টিমিডিয়া।

‘অগ্নি’ ফ্র্যাঞ্ছাইজির প্রথম দুটি পর্ব পরিচালনা করেছিলেন ইফতেখার চৌধুরী। তবে তৃতীয় পর্বের নির্মাতা হিসেবে থাকছেন ‘দেশাঃ দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। এই নির্মাতা সূত্রে জানা গেছে প্রতিষ্ঠানটির ‘মাসুদ রানা’ সিনেমার কাজ দেখেই জাজ তাকে অগ্নি ৩ নির্মাণ করার প্রস্তাব দেয়। আগের দুই পর্বের সাফল্যের কারনে এটাকে অনেক বড় একটা চ্যালেঞ্জ বলে মনে করছেন সৈকত। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের এপ্রিল মাসে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

এদিকে নতুন অগ্নিকে নিয়ে পরিচালক সৈকত নাসির বলেন, ‘যে মেয়েটিকে অগ্নি হিসেবে নির্বাচন করা হয়েছে অ্যাকশনের জন্য সে হাইলি ট্রেইন্ড। তার বডি ফ্লেক্সিবিলিটি অসাধারণ। আমি বিশ্বাস করি সে নির্বাচকদের যেমন অবাক করেছে, তেমনি দর্শকদেরও চমকে দিতে সফল হবে।‘ এর আগে আবদুল্লাহ জহির বাবুও নতুন এই নায়িকাকে দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের মুগ্ধতা প্রকাশ করেছিলেন।

এ প্রসঙ্গে এক বিবৃতিতে জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, ‘শুরু হলো দীর্ঘ অডিশন। অভিনয়, নাচ, বডি ফ্লেক্সিবিলিটি, সাংবাদিকদের ইন্টারভিউ। প্রতিটা শাখায় এতো ভাল করেছে যে, আব্দুল্লাহ জহির বাবু নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে নিচের স্ট্যাটাসটা দিয়েছে। কারণ, তাঁর বক্তব্য জীবনে অনেক নায়িকার ইন্টারভিউ নিয়েছেন, কিন্তু এইরকম এতো ভাল ইন্টারভিউ নেয়ার সুযোগ হয় নাই। এই মেয়ে বাংলা সিনেমার ইতিহাস হয়ে থাকবে।’

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার এবং প্রযোজক আবদুল আজিজের গল্প ভাবনায় সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। সবাই মিলে অসাধারণ একটি অ্যাকশন সিনেমা দর্শকদের উপহার দিতে পারবেন বলে মনে করছেন সময়ের ব্যস্ততম নির্মাতা সৈকত নাসির। ‘অগ্নি ৩’ সিনেমাটি বাংলা এবং ইংরেজি দুই ভাষায় মুক্তি পাবে বলে জানিয়েছে জাজ। এছাড়া হলিউডের এক ডিস্ট্রিবিউশন কোম্পানির মাধ্যমে বিশ্বব্যাপী মুক্তি পাবে জাজের ‘অগ্নি ৩’ সিনেমাটি।

আরো পড়ুনঃ
শাকিব খানের নতুন সিনেমা ‘শের খান’: শীগ্রই শুরু হচ্ছে দৃশ্যধারন
বিতর্কের মাঝেই একসাথে গানের দৃশ্যধারনে ফিরলেন শাকিব ও বুবলী
মালেক আফসারীর নতুন সিনেমা ‘নাইন এমএম’: আগামী ঈদে মুক্তি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d