শাকিব খানের নতুন সিনেমা ‘শের খান’: শীগ্রই শুরু হচ্ছে দৃশ্যধারন

শাকিব খানের নতুন

ব্যাক্তিগত বিভিন্ন ইস্যুতে মাস খানেক ধরে আলোচনায় ঢালিউডের সময়ের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান। তবে এই আলোচনা-সমালোচনার মধ্যেই নতুন নতুন সিনেমার সাথে যুক্ত হচ্ছেন সময়ের সেরা এই তারকা। কিছুদিন আগেই জানা গিয়েছিলো রায়হান রাফী পরিচালিত ‘প্রেমিক’ সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। এরপর একটি গণমাধ্যমের সাথে আলাপকালে জানিয়েছিলেন আরো ৪/৫ টি সিনেমা নিয়ে কথা হচ্ছে। সম্প্রতি জানা গেলো শাকিব খানের নতুন সিনেমার খবর।

যদিও অনেকেই বলেছিলেন ব্যাক্তিগত জীবনের আলোচনা চাপা দিতেই এই ঘোষণা দিয়েছেন শাকিব খান। তবে সেই কথাকে মিথ্যা প্রমাণ করে শীগ্রই সিনেমার দৃশ্যধারনের কাজে ফিরছেন এই সুপারস্টার। জানা গেছে শাকিব খানের নতুন সিনেমার নাম ‘শের খান’। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম ও কপ ক্রিয়েশনের ব্যানারে যৌথভাবে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। ইতিমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে এই নামটির নিবন্ধন নিয়েছেন কপ ক্রিয়েশনের কর্ণধার সানী সানোয়ার।

শাকিব খানের নতুন সিনেমা ‘শের খান’-এর প্রযোজনা এসকে ফিল্ম ও কপ ক্রিয়েশন বিষয়টি নিশ্চিত করেছে গণমাধ্যমকে। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে  চলতি মাসেই টিজার প্রকাশের মাধ্যমে ‘শের খান’-এর আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতারা। আর এরপরই সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিবেন বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান। তবে সিনেমাটিতে শাকিব খানের সহ শিল্পী হিসেবে কারা থাকছেন সে ব্যাপারে কিছু এখনো জানা যায়নি।

শাকিব খানের ‘শের খান’ সহ আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন অক্টোবর ও নভেম্বরে দুটি সিনেমার ঘোষণা দেবে বলে জানা গেছে। অন্য সিনেমাটি নিয়ে এখনো কিছু জানা যায়নি। তবে এর আগে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিলো এই প্রযোজনা প্রতিষ্ঠানের দুটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। ঘোষণার অপেক্ষায় থাকা অন্য সিনেমাটিও শাকিব খানের কিনা – সেটা নিশ্চিত হওয়া যায়নি।

অন্যদিকে শাকিব খানকে নিয়ে রায়হান রাফী পরিচালিত ‘প্রেমিক’ সিনেমাটির কাজ নভেম্বরের শেষে শুরু হওয়ার কথা রয়েছে। ‘প্রেমিক’ সিনেমায় শাকিব খানের নায়িকা নিয়েও চলছে জোর গুঞ্জন। ইতিমধ্যে বেশ কয়েকজন অভিনেত্রীর নাম উঠে এসেছে আলোচনায় যার মধ্যে ছোট পর্দার অভিনেত্রী তানজিনা তৃষার নাম রয়েছে। আর শাকিব খান সর্বশেষ তপু খান পরিচালিত ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

প্রসঙ্গত, ‘লিডার, আমিই বাংলাদেশ’ ছাড়াও শাকিব খানের বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন এবং মুক্তির অপেক্ষায় রয়েছে। মুক্তির অপেক্ষায় থাকা শাকিব খানের অন্য সিনেমাটি হচ্ছে ‘অন্তরাত্মা’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে দর্শনা বনিককে। এছাড়া বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ নামের একটি সিনেমা অনেকদিন থেকেই আটকে আছে। এরমধ্যে শাকিব খানকে নিয়ে ঘুব শীগ্রই বাকী কাজ শেষ করার ঘোষণা দিয়েছিলেন এই নির্মাতা। কিন্তু এখন পর্যন্ত সিনেমাটির নতুন কোন খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, প্রায় তিন বছর আগে এসকে ফিল্মস থেকে চারটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন সুপারস্টার শাকিব খান। সিনেমাগুলো হচ্ছে কাজী হায়াত পরিচালিত ‘বীর’, বদিউল আলম খোকনের ‘ফাইটার’, মালেক আফসারীর ‘পাসওয়ার্ড ২’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’। এর মধ্যে শুধুমাত্র ‘বীর’ সিনেমাটি আলোর মুখ দেখেছে। ‘প্রিয়তমা’ নিয়ে কিছুদিন পরপর আলোচনা শোনা গেলেও এখন পর্যন্ত কোন খবর নেই এই সিনেমার। ‘প্রিয়তমা’ না হলেও হিমেল আশরাফ পরিচালিত এই তারকার ‘রাজকুমার’ নামে একটি সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে।

আরো পড়ুনঃ
পূজা চেরী ও ব্যক্তিগত বিষয়ে গুজবে আইনি পদক্ষেপের হুমকি দিলেন শাকিব খান
স্বরূপে ফিরছেন শাকিব খান: শুরু হচ্ছে অর্ধ ডজনের বেশী সিনেমা
চলতি বছরেই শুরু হচ্ছে শাকিব খানকে নিয়ে রায়হান রাফির সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d