শাকিব খানকে নিয়ে সানী সানোয়ারের নতুন পুলিশি অ্যাকশন সিনেমা!

শাকিব খানকে নিয়ে

দীর্ঘ নয়মাস পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন দেশীয় সিনেমার সুপারস্টার শাকিব খান। আগেই জানিয়েছিলেন দেশে ফিরে বড় কিছুর ঘোষণা করবেন এই তারকা। তাই তার দেশে ফেরার পর নতুন ধামাকার অপেক্ষায় ছিলেন তার ভক্তরা। যদিও আনুষ্ঠানিক কোন ঘোষণা শাকিব খানের পক্ষ্য থেকে পাওয়া যায়নি, সম্প্রতি আলোচিত নির্মাতা সানী সানোয়ারের সাথে তার একটি স্থির চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুরু হয় নতুন গুঞ্জন। জানা গেছে সুপারস্টার শাকিব খানকে নিয়ে নতুন পুলিশি অ্যাকশন সিনেমা নির্মান করতে যাচ্ছেন সানী সানোয়ার।

সাম্প্রতিক বছরগুলোতে ঢালাওভাবে কাজ না করে সময়ের সঙ্গে তাল মিলিয়ে মানসম্মত সিনেমার ব্যাপারে মনোযোগ দিচ্ছেন সময়ের সেরা এই তারকা। আগামীর কাজগুলোর জন্য সময়ের সবচেয়ে সম্ভবনাময় নির্মাতাদের সঙ্গে নিয়মিত আলাপ আলোচনা করছেন সুপারস্টার শাকিব খান। তবে গুঞ্জন অনুযায়ী এর মধ্যে সানী সানোয়ারের সাথে একটি সিনেমার ব্যাপারে আলোচনা অনেকটাই এগিয়েছে। সানী সানোয়ার ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার চিত্রনাট্য ও ‘মিশন এক্সট্রিম’ সিনেমার নির্মাতা হিসেবে আলোচনায় আসেন।

একাধিক সূত্রের উল্লেখ করে একটি জাতীয় দৈনিক পত্রিকার প্রতিবেদন থেকে জানা গেছে চলতি মাসের শেষের দিকে নতুন পুলিশি অ্যাকশন সিনেমাতে চুক্তিবদ্ধ হবেন শাকিব খান। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা চলতি বছরেই আসতে পারে। আর আগামী বছর দৃশ্যধারন শুরুর পর সিনেমাটি আগামী বছর যে কোনো উৎসবে মুক্তি পেতে পারে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিটি শাকিব খানের সঙ্গে পুলিশি অ্যাকশন সিনেমার নিয়ে সানী সানোয়ারের বৈঠকের বলে দাবী করছে সূত্রটি।

বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে, মঙ্গলবার রাতে শাকিব ও সানী সানোয়ার একটি বৈঠক করেছেন। সেই বৈঠকের আলোচ্য বিষয় ছিল নতুন সিনেমার জন্য একসাথে কাজের আলোচনা। সেই প্রেক্ষিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়েই নতুন এক মিশনে যাচ্ছেন পুলিশ কর্মকর্তা এবং চলচ্চিত্র নির্মাতা সানী সানোয়ার। তবে এখনো এ প্রসঙ্গে এখনই চূড়ান্ত কিছু জানাতে চাননা এই নির্মাতা। শাকিব খানের সাথে নতুন সিনেমা প্রসঙ্গে সানী সানোয়ার জানিয়েছেন, কেবল প্রাথমিক পর্যায়ের আলাপ হয়েছে।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সূত্র মতে, যেহেতু বড় কিছু হবে তাই চূড়ান্ত কিছু ঘটতে আরও কিছুদিন সময় লাগবে। আর সবকিছু চূড়ান্ত হলে বড়সড় চমক দিয়েই আসবে এই ঘোষণা। এর আগে, যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই বড় চমকের ইঙ্গিত দিয়েছিলেন শাকিব খান। বলেছিলেন, দেশ ও বিদেশের কাজ করবেন। এক এক করে সব প্রকাশ করবেন বলে জানিয়েছিলেন দেশ সেরা এই তারকা। সেই চমকের অপেক্ষায় আছে শাকিব ভক্তদের হতাশা কমিয়ে আনবে সানী সারোয়ারের সাথে এই সিনেমাটি।

এছাড়া তার প্রতি ভক্তদের প্রত্যাশা নষ্ট করতে চাননা শাকিব খান। নতুন সিনেমা নির্বাচনের ব্যাপারে খুবই সতর্ক পদক্ষেপে এগুচ্ছেন তিনি। তাই অনেক প্রযোজক নির্মাতা তাকে নিয়ে সিনেমা করতে চাইলেও তিনি হাসিমুখে প্রস্তাব নাকচ করে দিচ্ছেন। সূত্র জানিয়েছে, দেশের পাশাপাশি বিদেশের কথা মাথায় রেখে নতুন নতুন কাজ করতে যাচ্ছেন। এক বিন্দুও ছাড় দিয়ে আর কাজ করতে চাইছেন না এই তারকা। সিনেমার মানের ব্যাপারে শাকিব খানের এই সতর্কতার প্রশংসাও করছেন দেশীয় সিনেমার দর্শকরা।

প্রসঙ্গত, শাকিব খান অভিনীত বেশ কয়েকটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘আগুন’, ‘অন্তরাত্মা’ এবং ‘লিডার, আমিই বাংলাদেশ’। করোনা সহ অন্যান্য কারনে সিনেমাগুলো এখনো মুক্তি পায়নি। এছাড়া যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ নামে একটি সিনেমার কাজ শুরু করেছেন। এছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে একই নির্মাতার ‘প্রিয়তমা’ এবং ‘মায়া’ নামে আরো দুটি সিনেমায় শাকিব খানের অভিনয়ের কথা রয়েছে।

আরো পড়ুনঃ
অক্টোবরে মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার সিক্যুয়েল ‘ব্ল্যাক ওয়ার’
আবারো কলকাতার সিনেমায় অভিনয়ের ইঙ্গিত দিলেন শাকিব খান
নির্মাতাদের চাহিদায় দেশীয় সিনেমার নতুন সম্ভাবনার নাম শরিফুল রাজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d