‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ সিনেমায় খলনায়ক হয়ে আসছেন জেসন মামোয়া

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী পর্বে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন হলিউড অভিনেতা জেসন মোমোয়া। সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয়ের খবরটি নিশ্চিত করেছেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত এই তারকা নিজেই। ইতিমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলেও জানিয়েছেন এই তারকা। আগের পর্বগুলোর ধারাবাহিকতায় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ সিনেমায়ও থাকছে দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্য।

- Advertisement -

সম্প্রতি ‘দ্য ব্যাটম্যান’ সিনেমার প্রিমিয়ারে এন্টারটেইনমেন্ট টুনাইটের সাথে আলাপকালে জেসন মামোয়া সিনেমাটিতে তার ভূমিকা নিশ্চিত করেছেন। এছাড়া আলোচিত এবং জনপ্রিয় এই ফ্র্যাঞ্ছিজিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ ফ্র্যাঞ্চাইজির সাথে যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা মজার, আমি খারাপ লোকের চরিত্রে অভিনয় করছি, যেটা আমি কিছু সময়ের জন্য করতে পারিনি। আমি এই চরিত্রটি নিয়ে খুবই উচ্ছ্বাসিত।‘

বেশ কিছুদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো যে, জেসন দীর্ঘকাল ধরে চলমান অ্যাকশন ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেবেন, যেখানে তাকে ভালো মানুষের সাথে লড়াই করতে দেখা যাবে। যেমন জেসন আগেও উল্লেখ করেছেন, এটি ৪২ বছর বয়সী অভিনেতার জন্য একটি নতুন অভিজ্ঞতা হবে। জেসন মামোয়া সাধারণত ‘অ্যাকোয়াম্যান’, ডেনিস ভিলেনিউভের ‘ডুন’ এবং ‘গেম অফ থ্রোনস’-এর মতো আরও বীরত্বপূর্ণ এবং নায়ক-কেন্দ্রিক চরিত্রে অভিনয় করেছেন।

- Advertisement -

এদিকে আসন্ন সিনেমাটি ফ্র্যাঞ্চাইজির শেষ সিনেমা হতে যাচ্ছে বলে শোনা যাচ্ছে। কোলাইডারের রিপোর্ট অনুযায়ী, শেষ কিস্তিটিকে আরও বিশদ বিবরণ বলার জন্য দুটি ভাগে বিভক্ত করা হবে যা ফ্র্যাঞ্চাইজিকে একটি সন্তোষজনক সমাপ্তির দিকে নিয়ে যাবে। ফ্র্যাঞ্চাইজির মূল তারকা ভিন ডিজেল, টাইরেস গিবসন, লুডাক্রিস, সুং ক্যাং, মিশেল রদ্রিগেজ এবং শার্লিজ থেরন তাদের ভূমিকা পুনরায় প্রকাশ করবেন বলে আশা করা হচ্ছে। তবে ডোয়াইন জনসন এবং জন সিনা, যারা ‘এফ ৯’-এ উপস্থিত হয়েছিলেন, চূড়ান্ত কিস্তির জন্য ফিরে না আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিস্তারিত কিছু না জানা গেলো, চূড়ান্ত কিস্তির কাজ এই বসন্তে শুরু হবে বলে আশা করা হচ্ছে। জাস্টিন লিন সিনেমাটির পরিচালনায় ফিরে আসবেন এবং আগের মতই ভিন ডিজেল প্রযোজনার সাথে যুক্ত হবেন। নির্মাতা জাস্টিন লিন পূর্ববর্তী ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ চলচ্চিত্রগুলি পরিচালনা করেছিলেন যার মধ্যে রয়েছে স্বতন্ত্র সিক্যুয়েল ‘দ্য ফাস্ট অ্যান্ড দ্য ফিউরিয়াসঃ টোকিও ড্রিফ্ট’ সহ সিনেমাটির চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ এবং নবম কিস্তি। এছাড়া ফ্র্যাঞ্চাইজিটির নিয়মিত লেখক ক্রিস মরগান চূড়ান্ত অধ্যায়গুলির জন্য চিত্রনাট্যের কাজ করবেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
যুক্তরাষ্ট্র বক্স অফিসে ‘অ্যাভাটার’ সিনেমাকে ছাড়িয়ে গেলো ‘স্পাইডার-ম্যান’
বক্স অফিসে দুর্দান্ত শুরু করলো ডিসি’র নতুন সিনেমা ‘দ্যা ব্যাটম্যান’
আবারো পিছিয়ে গেলো টম ক্রুজের ‘মিশনঃ ইম্পসিবল’ সিরিজের নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ