‘দ্যা লস্ট সিটি অফ ডি’ সিনেমায় সান্ড্রা ব্লকের সঙ্গী হচ্ছেন ক্যানিং টোটাম

প্রায় দুই মাস আগে শোনা যাচ্ছিলো যে ‘দ্যা প্রপোজাল’ জুটি সান্ড্রা ব্লক এবং রেয়ান রেনল্ডস আরো একবার জুটি হতে যাচ্ছেন প্যারামাউন্ট পিকচার্সের নতুন সিনেমায়। তবে নতুন খবর হচ্ছে ‘দ্যা লস্ট সিটি অফ ডি’ নামের এই সিনেমায় থাকছেন না রেয়ান রেনল্ডস। তার বদলে এখন সান্ড্রা ব্লকের বিপরীতে অভিনয় করবেন ক্যানিং টোটাম।

- Advertisement -

হলিউডের প্রভাবশালী পত্রিকার ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে প্যারামাউন্ট পিকচার্সের সাথে আলোচনার চুড়ান্ত পর্যায়ে আছেন ক্যানিং টোটাম। সবকিছু ঠিকঠাক থাকলে রেয়ান রেনল্ডসের বদলে সান্ড্রা ব্লকের সাথে রোমান্স করতে দেখা যাবে তাকে।

সিনেমাটির পরিচালনা করবেন এডাম এবং এরোন নি। আর সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবে সান্ড্রা ব্লকের ফোর্টিস ফিল্মস এবং থ্রীডট প্রোডাকশন্সের লিজা চাসিন। সেথ গর্ডনের প্রাথমিক ধারনার উপর ভিত্তি করে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন ডানা ফক্স।

- Advertisement -

এদিকে সম্প্রতি ক্যানিং টোটাম তার নতুন সিনেমা ‘ডগ’ এর কাজ শেষ করেছেন। অভিনয়ের পাশাপাশি রেইড ক্যারোলিনের সাথে সিনেমাটির তিনি যৌথভাবে প্রযোজনা এবং পরিচালনাও করেছেন তিনি। তাদের প্রযোজনা প্রতিষ্ঠান ফ্রী এসোসিয়েশনের ব্যানারে মুক্তি পাবে এই সিনেমা।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ