এবার ‘ওয়ান্ডার ওম্যান ৩’ নিয়ে আসছেন গাল গ্যারোট এবং পেটি জেনকিন্স

গত ২৫সে ডিসেম্বর সিনেমাহল এবং ওটিটি প্লাটফর্ম এইচবিও ম্যাক্সে একসাথে মুক্তি পেয়েছে গাল গ্যারোট অভিনীত ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমার দ্বিতীয় পর্ব। বিশ্বব্যাপী দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও মন জয় করতে সক্ষম হয়েছে এই সিনেমা। দ্বিতীয় পর্বের রেশ কাটতে না কাটতেই নির্মাতারা ঘোষনা দিলেন এই সিরিজের তৃতীয় পর্ব নির্মানের।

- Advertisement -

হলিউডের প্রভাবশালী বেশ কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে ‘ওয়ান্ডার ওম্যান ৩’ দিয়েই শেষ হচ্ছে ২০১৭ সালে মুক্তি পাওয়া এই সুপার ওম্যান এই সিরিজের সমাপ্তি। সিনেমাটির প্রযোজনা সংস্থা ওর্য়ানার ব্রাদার্স ইতিমধ্যে সিনেমাটির প্রস্তুতি শুরু করেছে। আগের দুই পর্বের পরিচালক পেটি জেনকিন্স পরিচালনার পাশাপাশি এই শেষ পর্বের কাহিনী ও চিত্রনাট্য রচনা করবেন।

এ প্রসঙ্গে ওর্য়ানার ব্রাদার্সের প্রধান টবি এমারিচ বলেন, ‘বিশ্বব্যাপী “ওয়ান্ডার ওম্যান ১৯৮৪” এর মাধ্যমে ডায়না প্রিন্সের ভক্তরা আমাদের যেভাবে ভালোবাসা দিচ্ছেন সেটা আমাদের অনুপ্রাণিত করছে। আমাদের বাস্তবের ওয়ান্ডার ওম্যান গাল গ্যারোট এবং পেটি জেনকিন্সের মাধ্যমে ডায়নার গল্পের ধারাবাহিকতা দিয়েই শেষ করতে চাই প্রতীক্ষিত এই ট্রিলজি।’

- Advertisement -

ওয়ান্ডার ওম্যান সিরিজের নতুন এই সিনেমা আগের দুই পর্বের মত দর্শক সমালোচকদের মন জয় করতে পারে কিনা এখন সেটাই দেখার বিষয়।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ