আবারো পিছিয়ে গেলো টম ক্রুজের ‘মিশনঃ ইম্পসিবল’ সিরিজের নতুন সিনেমা

টম ক্রুজের ‘মিশনঃ ইম্পসিবল’

টম ক্রুজের ‘মিশনঃ ইম্পসিবল’ ফ্র্যাঞ্ছাইজিটি হলিউডের অন্যতম দর্শক নন্দিত সিরিজগুলোর মধ্যে অন্যতম। এই সিরিজের প্রতিটি সিনেমাই বক্স অফিসে ব্যবসায়িক সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো। বর্তমানে একই সাথে সিনেমাটির সপ্তম এবং অষ্টম পর্ব নির্মানাধীন রয়েছে। এরমধ্যে ‘মিশনঃ ইম্পসিবল ৭’ সিনেমাটি চলতি বছরে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা মহামারীর কারনে আবারো স্থগিত করা হয়েছে ‘মিশনঃ ইম্পসিবল’ সিরিজের নতুন সিনেমার মুক্তি।

- Advertisement -

জানা গেছে পূর্ব নির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে না টম ক্রুজের ‘মিশনঃ ইম্পসিবল’ সিরিজের সপ্তম পর্ব। আগের ঘোষনা অনুযায়ী সিনেমাটি আগামী ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু সম্প্রতি হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেড়াইটি’র প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি ২০২৩ সালের ১৪ই জুলাই মুক্তি পাবে। আর ‘মিশনঃ ইম্পসিবল ৮’ সিনেমাটি ২০২৩ সালের ৭ই জুলাইয়ের পরিবর্তে মুক্তি পাবে ২০২৪ সালের ২৮শে জুন।

২০২০ প্রথম দিকে করোনা মহামারী আকার ধারনের কারনে ইতিমধ্যে বেশ কয়েকবার স্থগিত হয়েছে সিনেমাটির মুক্তি। প্রাথমিক ঘোষনা অনুযায়ী সিনেমাটি ২০২১ সালের ২৩শে জুলাই মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু করোনা মহামারীর কারনে স্কাইড্যান্স এবং প্যারামাউন্ট পিকচার্স প্রযোজিত সিনেমাটির মুক্তি কয়েকবার পিছিয়ে গেছে।

- Advertisement -

সিনেমাটির মুক্তি নিয়ে একটি যৌথ বিবৃতিতে বলা হয়েছে ,’ সুচিন্তিত বিবেচনার পর প্যারামাউন্ট পিকচার্স এবং স্কাইড্যান্স এমআই ৭ এবং ৮ মুক্তির তারিখ পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। চলমান মহামারীর কারনে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা সিনেমা দর্শকদের একটি অতুলনীয় থিয়েটার অভিজ্ঞতা প্রদানের জন্য উন্মুখ হয়ে আছি।‘

প্রসঙ্গত, গোয়েন্দা অ্যাকশন গল্পের ‘মিশনঃ ইম্পসিবল ৭’ সিনেমাটির পরিচালনা এবং চিত্রনাট্য রচনা করেছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি। টম ক্রুজ অভিনীত ‘মিশন: ইম্পসিবল’ সিরিজের সপ্তম কিস্তি এবং ম্যাককুয়ারি পরিচালিত সিরিজের তৃতীয় কিস্তি হতে যাচ্ছে এই সিনেমা। ‘রগ নেশন’ এবং ‘ফলআউট’র পর তৃতীয়বারের মতো সিরিজের সিনেমা পরিচালনায় ফিরছেন এই নির্মাতা। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন টম ক্রুজ, ভিং রামেস, হেনরি চের্নি, সাইমন পেগ, রেবেকা ফার্গুসন, ভেনেসা কিরবি এবং ফ্রেডেরিক শ্মিড্ট।

- Advertisement -

আরো পড়ুনঃ
হলিউডের বহুল প্রতীক্ষিত যে সিনেমাগুলো আগামী বছর বক্স অফিস মাতাবে!
‘স্পাইডার ম্যান’ ফ্র্যাঞ্চাইজির একাধিক সিনেমা নিশ্চিত করলো মার্ভেল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ