‘শ্যাং-চি’ সিক্যুয়েল আপডেটঃ পরিচালনায় ফিরছেন ডেস্টিন ড্যানিয়েল ক্রেটন

'শ্যাং-চি' সিক্যুয়েল

গত সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিলো মার্ভেলের প্রথম সর্ব-এশীয় সুপারহিরো সিনেমা ‘শ্যাং-চি’। মুক্তির পর বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো সিনেমাটি। সিমু লিউ পরিচালিত সিনেমাটির গল্প শ্যাং-চি’কে নিয়ে যিনি গোপন টেন রিংসে আকৃষ্ট হন এবং অতীতের মুখোমুখি হতে বাধ্য হন যা তিনি ভেবেছিলেন যে তিনি পিছনে ফেলে এসেছেন। সম্প্রতি জানা গেছে ‘শ্যাং-চি’ সিক্যুয়েল নিয়ে ইতিমধ্যে কাজ শুরু হয়েছে। আর সিক্যুয়েলটি পরিচালনা করছেন ডেস্টিন ড্যানিয়েল ক্রেটন।

- Advertisement -

হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অফ দ্য টেন রিংস’ সিনেমাটির সিক্যুয়েলের প্রস্তুতি শুরু করেছেন নির্মাতারা। আর এই সিক্যুয়েলের মাধ্যমে পরিচালনায় ফিরছেন ডেস্টিন ড্যানিয়েল ক্রেটন। এছাড়া উক্ত প্রতিবেদন থেকে আরো জানা গেছে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের নতুন একটি সিরিজ নিয়ে কাজ করছেন ক্রেটন। এই সিরিজটি সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে। আর সিরিজটি তার অংশীদার অ্যাশার গোল্ডস্টেইনের সাথে ফ্যামিলি ওনড নামে প্রতিষ্ঠানের ব্যনারে প্রযোজনাও করতে যাচ্ছেন।

‘শ্যাং-চি’ সিক্যুয়েল প্রসঙ্গে, মার্ভেল স্টুডিও এর প্রেসিডেন্ট কেভিন ফেইজ বলেন, ‘ডেস্টিন একজন আশ্চর্যজনক সহযোগী যিনি শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অফ দ্য টেন রিংস এ একটি অনন্য দৃষ্টিভঙ্গি এবং দক্ষতা নিয়ে এসেছেন৷ ফিল্মটিতে একসাথে কাজ করার জন্য আমরা একটি দুর্দান্ত সময় কাটিয়েছি এবং তার কাছে গল্পগুলিকে জীবন্ত করার জন্য অনেক আকর্ষণীয় ধারণা রয়েছে৷ ডিজনি+ এ, তাই আমরা তার সাথে আমাদের সম্পর্ক প্রসারিত করতে পেরে রোমাঞ্চিত এবং সিক্যুয়েলটি শুরু করার জন্য অপেক্ষা করতে পারছি না।‘

- Advertisement -

‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অফ দ্য টেন রিংস’ সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সিমু লিউ। সিনেমাটিতে তাকে প্রাচীন প্রাণী এবং তার নিজের পৈতৃক সমস্যাগুলির সাথে লড়াই করতে দেখা গেছে। মুক্তির পর সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে ৪৩০ মিলিয়ন মার্কিন ডলারের চেয়েও বেশি আয় করেছে। করোনা মহামারী পরবর্তি মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে অন্যতম সফল সিনেমা ছিলো ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অফ দ্য টেন রিংস’।

প্রসঙ্গত, সিমু লিউ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আওকওয়াফিনা, টনি লিউং, মিশেল ইয়োহ এবং ফালা চেন। ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অফ দ্য টেন রিংস’ মার্ভেলের প্রথম এবং এখন পর্যন্ত একমাত্র সিনেমা যার নেতৃত্বে একজন এশিয়ান অভিনেতা ছিলেন এবং সিনেমাটির বেশীরভাগ কলা কুশলী ছিলেন এশিয়ান।

- Advertisement -

আরো পড়ুনঃ
মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স: যুক্ত হচ্ছে আরো নতুন চারটি সিনেমা!
ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’ সিনেমায় ব্রিটিশ অভিনেত্রী এমিলি ব্লান্ট
স্পাইডার ম্যান মাল্টিভার্স: পুরনো যেসব ভিলেন ফরছেন নতুন সিনেমায়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ