করোনা আক্রান্ত জেসন মোমোয়াঃ আবারো পিছিয়ে গেলো ‘অ্যাকোয়াম্যান ২’

পিছিয়ে গেলো ‘অ্যাকোয়াম্যান ২’

পিছিয়ে গেলো ‘অ্যাকোয়াম্যান ২’

গত কিছুদিন থেকে যুক্তরাজ্যে সুপারহিরো সিনেমা ‘অ্যাকোয়াম্যান ২’ এর দৃশ্যধারনে ব্যস্ত ছিলেন সিনেমাটির প্রধান তারকা জেসন মোমোয়া। কিন্তু জানা গেছে সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন জেসন মোমোয়া তাই আবারো পিছিয়ে গেলো ‘অ্যাকোয়াম্যান ২’ সিনেমার কাজ। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেরাইটির প্রতিবেদন অনুযায়ী কোভিড-১৯ টেস্টে পজিটিভ হওয়ার কারনে বর্তমানে আইসোলেশনে আছেন এই অভিনেতা। সিনেমার অন্যান্য ক্রু সদস্যদের মাঝে যাতে করোনা ছড়িয়ে না পরে তাই ইতিমধ্যে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে সিনেমাটি নির্মাতা প্রতিষ্ঠান।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সৌভাগ্যক্রমে জেসন পুরোপুরি সুস্থ আছেন এবং এই মুহুর্তে আইসোলেশনে আছেন। কিন্তু তার এই করোনা আক্রান্তের কারনে সিনেমাটির নির্মাতারা পড়েছেন বেকায়দায়। কারন ইতিমধ্যে সিনেমাটি তার পূর্বপরিকল্পিত শিডিউল থেকে অনেক পিছিয়ে রয়েছে।‘ তবে সিনেমার অন্যান্য ক্রু সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করতে নির্মাতারা পুরোপুরি প্রস্তুতি নিয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এছাড়া সিনেমার কাজে সম্পৃক্ত অন্যদেরও নিয়মিতভাবে টেস্ট করানো হচ্ছে।

ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের এই সিনেমাটিতে অভিনয়ের জন্য শারীরিকভাবে অনেক পরিশ্রম করতে হচ্ছে জেসনকে। বর্তমানে হার্টফোর্ডশায়ারের লিভসডেন স্টুডিওতে সিনেমাটি দৃশ্যধারনের কাজ চলছে বলে জানা গেছে। একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এমনটাই জানিয়েছিলেন ‘গেম অফ থ্রোনস’ খ্যাত এই অভিনেতা।

প্রসঙ্গত, এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘অ্যাকোয়াম্যান’ মুক্তি পেয়েছিলো ২০১৮ সালের ক্রিসমাসে। জেমস ওয়ান পরিচালিত এই সিনেমায় জেসনের বিপরীতে অভিনয় করেছেন আম্বার হার্ড। আর নির্মানাধীন দ্বিতীয় পর্বটির নাম ‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১৬ই ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। কিন্তু পিছিয়ে গেলো ‘অ্যাকোয়াম্যান ২’, তাই নির্ধারিত তারিখে সিনেমাটির মুক্তি নিয়ে দেখা গেছে নতুন আশংকা।

আরো পড়ুনঃ
ইন্ডিয়ানা জোনস সিনেমায় ফোর্ডের সাথে যুক্ত হলেন আন্তোনিও ব্যান্দেরাস
চমক নিয়ে প্রকাশ্যে ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার ট্রেলার
‘ক্যাপ্টেন আমেরিকা’ হয়ে পর্দায় আসছেন ‘ফ্যালকন’ তারকা অ্যান্থনি ম্যাকি

By নিউজ ডেস্ক

Related Posts