এবার মার্ভেলের সিনেমায় খলনায়ক হয়ে আসছেন ড্যানিয়েল ক্রেইগ

মার্ভেলের সিনেমায় খলনায়ক

কিছুদিন আগে মুক্তি পেয়েছে জেমস বন্ড সিরিজের ২৫তম সিনেমা ‘নো টাইম টু ডাই’। সিনেমাটিতে শেষবারের মতো জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেইগ। ইতিমধ্যে বিশ্বব্যাপী বক্স অফিসে সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে সিনেমাটি। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ক্যাসিনো রয়্যাল’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত জেমস বন্ড চরিত্রে দেখা যায় এই তারকাকে। সংখ্যার দিক থেকে শন কনারি এবং রজার মুরের চেয়ে কম হলেও সময় বিবেচনায় সবচেয়ে বেশী সময় জেমস বন্ড হিসেবে ছিলেন ড্যানিয়েল ক্রেগ। জেমস বন্ডের পর এবার মার্ভেলের সিনেমায় খলনায়ক হয়ে আসছেন ড্যানিয়েল ক্রেইগ।

- Advertisement -

এর আগে গুঞ্জন শোনা গিয়েছিলো মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের নতুন সিনেমার মাধ্যমে অভিনেতা হিসেবে নতুন দ্বার উম্মোচন করতে যাচ্ছেন এই অভিনেতা। এদিকে সম্প্রতি প্রকাশিত খবরে জানা গেছে মার্ভেলের সিনেমায় খলনায়ক হিসেবে অভিনয় করছেন জেমস বন্ড খ্যাত তারকা ড্যানিয়েল ক্রেইগ। জায়ান্ট ফ্রিকিন রোবট এর প্রতিবেদন অনুযায়ী এমসিইউ’র প্রধান নির্বাহী কর্মকর্তা কেভিন ফেইজ ক্রেইগকে নিয়ে চিন্তা করছেন। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের একটি শক্তিশালী খলনায়ক চরিত্রের জন্য ক্রেইগকে বিবেচনা করছেন তিনি। তবে চরিত্রটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

মার্ভেলের সিনেমায় ড্যানিয়েল ক্রেইগের অভিনয়ের গুঞ্জন এটা প্রথম নয়। জেমস বন্ড চরিত্রে চুক্তিবদ্ধ হওয়ার আগেও মার্ভেলের সিনেমায় ক্রেইগের অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। গুঞ্জন অনুযায়ী মার্ভেলের ‘থর’ চরিত্রের জন্য নির্মাতাদের অন্যতম প্রধান পছন্দ ছিলেন ড্যানিয়েল ক্রেইগ। এই চরিত্রে অভিনয়ের জন্য মার্ভেল থেকে ক্রেইগকে প্রস্তাবও দেয়া হয়েছিলো কিন্তু একই সাথে বন্ড এবং থর চরিত্রে অভিনয় তার জন্য খুব বেশী কষ্টকর হবে উল্লেখ সিনেমাটি ফিরিয়ে দেন এই অভিনেতা। এরপর এই মার্ভেলের থর চরিত্রে অভিনয় করেন ক্রিস হেমসওয়ার্থ।

- Advertisement -

শুধু তাই নয় থর চরিত্রের পর আগেও মার্ভেলের খলনায়ক চরিত্রে অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো। প্রকাশিত কিছু প্রতিবেদন অনুযায়ী ‘দ্যা এক্স-ম্যান’ সিনেমায় ম্যাগনেটো চরিত্রে অভিনয়ের কথা ছিলো ড্যানিয়েল ক্রেইগের। আগের দুটি গুঞ্জন সত্য না হলেও নতুন গুঞ্জনটি সত্য হলে বিশ্বের অন্যতম বড় ফ্রাঞ্ছাইজিতে অভিনয়ের পর বিশ্বের সবচেয়ে সিনেমাটিক ইউনিভার্সের অংশ হবেন ক্রেইগ। এখন দেখার বিষয় মার্ভেল ভক্ত এবং ক্রেইগ ভক্তদের প্রত্যাশা শেষ পর্যন্ত পূরণ হয় কিনা।

আরো পড়ুনঃ
নো টাইম টু ডাই রিভিউ
‘নো টাইম টু ডাই’ দেখার আগে জেমস বন্ড সম্পর্কে আপনার যা জানা দরকার!
‘হলিউড ওয়াক অব ফেম’ তারকা সম্মাননা পাচ্ছেন ড্যানিয়েল ক্রেগ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ