‘হলিউড ওয়াক অব ফেম’ তারকা সম্মাননা পাচ্ছেন ড্যানিয়েল ক্রেগ

সম্মাননা পাচ্ছেন ড্যানিয়েল ক্রেগ

হলিউডে অবদানের স্বীকৃতি হিসেবে আমেরিকার লস এঞ্জেলেস’-এর বিখ্যাত হলিউড ওয়াক অব ফেম-এ তারকা খোদাই করে সম্মানিত করা হয়ে থাকে সিনেমার তারকাদের। বিশ্বের বিখ্যাত সব তারকাদের নাম এবং তাদের সম্মানে একটি করে তারকা খোদাই করে বসানো হয় সেই পথে। এবার ‘হলিউড ওয়াক অব ফেম’ তারকা সম্মাননা পাচ্ছেন জেমস বন্ড খ্যাত অভিনেতা ড্যানিয়েল ক্রেগ।

- Advertisement -

আগামী ৬ই অক্টোবর, বুধবার স্থানীয় সময় ৬.৩০-এ ওয়াক অব ফেম স্টার সম্মাননা দেয়া হবে ড্যানিয়েল ক্রেগকে। ড্যানিয়েল ক্রেগের এই সম্মাননা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখবেন রামি মালেক, মাইকেল জি উইলসন এবং বারবারা ব্রকলি। বিশ্বের ২৭০৪ নাম্বার এবং চতুর্থ জেমস বন্ড তারকা হিসেবে এই সম্মাননা পাচ্ছেন তিনি। এর আগে জেমস বন্ড অভিনেতা ডেভিড নিভেন, রজার মুর এবং পিয়ার্স ব্রোসনান এই সম্মাননা অর্জন করেছিলেন।

প্রসঙ্গত, ড্যানিয়েল ক্রেগ অভিনীত সর্বশেষ জেমস বন্ড সিনেমা ‘নো টাইম টু ডাই’ বর্তমানে যুক্তরাষ্ট্রে মুক্তির অপেক্ষায় রয়েছে। জেমস বন্ড রুপে তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো ‘ক্যাসিনো রয়্যাল’। এর পর ‘কোয়ান্টাম অব সোলেস’, ‘স্কাইফল’ এবং ‘স্পেকটার’ সিনেমায় দেখা গেছে এই অভিনেতাকে। জানা গেছে ইতিমধ্যে নতুন জেমস বন্ড খোঁজা শুরু করেছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান। পরিবর্তী জেমস বন্ড হওয়ার দৌড়ে হেনরি কেভিল, হ্যারি স্টাইল সহ আরো কয়েকজনের নাম শোনা যাচ্ছে।

- Advertisement -

উল্লেখ্য যে, ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত ‘নো টাইম টু ডাই’ সিনেমায় ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ। পরিচালনার পাশাপাশি নীল পুরভিস, রবার্ট ওয়ারে, স্কট জেড বার্নস এবং ফবে অয়ালার-ব্রিজের সাথে যৌথভাবে চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা ক্যারি ফুকুনাগা। ‘নো টাইম টু ডাই’ সিনেমার মাধ্যমে ক্রিসটোফ ওয়াল্টজ খলনায়ক ব্লোফেল্ড হিসাবে ফিরছেন।

আরো পড়ুনঃ
নারী ‘বন্ড’ প্রসঙ্গে যা বললেন ‘নো টাইম টু ডাই’ তারকা ড্যানিয়েল ক্রেগ
আর দেখা যাবে না ‘জেমস বন্ড’ রুপেঃ আবেগপ্রবণ ড্যানিয়েল ক্রেগ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ