‘জঙ্গল ক্রুজ’ সিনেমার সিক্যুয়েল নিয়ে আসছেন ডোয়াইন জনসন এবং এমিলি ব্লান্ট

‘জঙ্গল ক্রুজ’ সিনেমার সিক্যুয়েল

হলিউড স্টুডিও ডিজনি তাদের সর্বশেষ হিট ‘জঙ্গল ক্রুজ’ সিনেমার সিক্যুয়েল নিয়ে কাজ শুরু করেছে। সিনেমাটির সিক্যুয়েলেও প্রধান চরিত্রে অভিনয় করছেন ডোয়াইন জনসন এবং এমিলি ব্লান্ট। গত জুলাইয়ে যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহের পাশাপাশি ডিজনি প্লাসে মুক্তি পেয়েছিলো ‘জঙ্গল ক্রুজ’। একই নামে একটি থিম পার্কের উপর ভিত্তি করে নির্মিত হয়েছিলো এই সিনেমা।

- Advertisement -

ডিজনিল্যান্ড এবং ডিজনি ওয়ার্ল্ড ভ্রমনের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি ডোমেস্টিক বক্স অফিসে ১০০ মিলিয়ন মার্কিন ডলারের বেশী আয় করেছে। যেখানে সিনেমাটির বক্স অফিস যাত্রা শুরু হয়েছিলো ৩৫ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে। লকডাউন শিথিলের পর চতুর্থ সিনেমা হিসেবে ১০০ মিলিয়ন ডলারের মাইলফলক অতিক্রম করেছে ‘জঙ্গল ক্রুজ’। এর আগে ‘এফ ৯’, ‘এ কুয়াইট প্লেসঃ পার্ট ২’, ‘ব্ল্যাক উইডো’ এবং ‘গডজিলা ভার্সেস কং’ সিনেমাগুলো এই মাইলফলক অতিক্রম করতে সক্ষম হয়েছিলো।

হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটিতে প্রথম পর্বের মত ক্যাপ্টেন ফ্রাঙ্ক এবং ডঃ লিলি চরিত্রে অভিনয় করবেন যথাক্রমে ডোয়াইন জনসন এবং এমিলি ব্লান্ট। আর আগের পর্বের মত সিক্যুয়েলটিও পরিচালনা করছেন নির্মাতা জাউম কোলেট-সেরা। অন্যদিকে সিনেমাটির চিত্রনাট্য রচনা করছেন মাইকেল গ্রিন।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘জঙ্গল ক্রুজ’ ফ্রাঞ্ছাইজিকে অনেক দূর নিয়ে যেতে চাচ্ছেন সিনেমাটির নির্মাতারা। শুধু তাই নয় ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজির আদলে নির্মিত হবে সিনেমাটির সামনের পর্বগুলো। উল্লেখ্য যে, সিনেমাটির প্রথম পর্বটি জনসনের সাথে প্রযোজনা করেছিলেন জন ডেভিস, জন ফক্স, বিউ ফ্লিন, ড্যানি গার্সিয়া এবং হিরাম গার্সিয়া। সিনেমাটি বিশ্বব্যাপী ১৮৭ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে।

আরো পড়ুনঃ
ইন্ডিয়ানা জোনস সিনেমায় ফোর্ডের সাথে যুক্ত হলেন আন্তোনিও ব্যান্দেরাস
প্রেক্ষাগৃহে আসছেন জেমস বন্ড: প্রিমিয়ারের আনুষ্ঠানিক তারিখ ঘোষনা
শেষ হলো ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার দৃশ্যধারনঃ জানালেন ডোয়াইন জনসন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ