রোম্যান্টিক অ্যাকশন সিনেমায় জুটি হচ্ছেন ক্রিস ইভান্স এবং স্কারলেট

রোম্যান্টিক অ্যাকশন সিনেমায় জুটি

মার্ভেল ভক্তদের কাছে মার্ভেল কমিক্সের অন্যতম প্রিয় দুটি চরিত্র ক্যাপ্টেন আমেরিকা এবং ব্ল্যাক উইডো। গত এক দশকেরও বেশী সময় ধরে সিনেমার পর্দায় এই চরিত্রকে আরো জনপ্রিয়তা দিয়েছেন ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত দুই তারকা ক্রিস ইভান্স এবং স্কারলেট জোহানসন। সম্প্রতি মার্বেলের সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন এই দুই তারকা। ‘অ্যাভেঞ্জার্স’ ফ্রাঞ্ছাইজিতে দুজনকে একসাথে দেখা গেলেও প্রথাগত নায়ক নায়িকা ছিলেন না তারা। কাজ করেছিলেন একটি টিম হিসেবে। তবে ভক্তদের জন্য সুখবর হচ্ছে এবার রোম্যান্টিক অ্যাকশন সিনেমায় জুটি হচ্ছেন ক্রিস ইভান্স এবং স্কারলেট জোহানসন।

- Advertisement -

জানা গেছে রোম্যান্টিক অ্যাকশন সিনেমায় জুটি হিসেবে এই দুই তারকাকে পর্দায় নিয়ে আসছেন ‘রকেটম্যান’ খ্যাত নির্মাতা ডেক্সটার ফ্লেচার। ‘ঘোস্টেড’ নামের এই সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে রচনা করেছেন রেট রিস এবং পল ওয়ার্নিক। এর আগে এই দুইজন ‘ডেডপুল’ এবং ‘জম্বিল্যান্ড’ সিনেমাগুলোর চিত্রনাট্য রচনা করেছিলেন। যদিও সিনেমাটির বিস্তারিত এখনো প্রকাশ করা হয়নি, জানা গেছে ১৯৮৪ সাল মুক্তিপ্রাপ্ত মাইকেল ডগলাস এবং ক্যাথলিন টার্নারের ক্লাসিক ‘রোমান্সিং দ্য স্টোন’ সিনেমার মত রোম্যান্টিক অ্যাকশন গল্পে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি।

হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম দ্যা হলিউড রিপোর্টারসের প্রতিবেদন অনুযায়ী অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও থাকছেন ক্রিস ইভান্স। এছাড়া সিনেমাটি অ্যাপেল টিভি+ প্লাটফর্মের জন্য নির্মিত হচ্ছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। মানসম্পন্ন প্রোগ্রামের লক্ষ্যে অ্যাপেল টিভি+ প্লাটফর্মের কৌশলের সাথে সাঞ্জস্য রেখেই সিনেমাটির পরিকল্পনা করছেন নির্মাতারা।

- Advertisement -

প্রসঙ্গত, ইভান্স সম্প্রতি ‘দ্য গ্রে ম্যান’ সিনেমার কাজ শেষ করেছেন। এছাড়া মিউজিক্যাল ‘লিটল শপ অফ হররস’ সিনেমায়ও অভিনয় করবেন এই তারকা। অন্যদিকে স্কারলেট জোহানসন ওয়েস অ্যান্ডারসনের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। কিছুদিন আগে স্পেনে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু হয়েছে।

আরো পড়ুনঃ
স্পাইডার ম্যান মাল্টিভার্স: পুরনো যেসব ভিলেন ফরছেন নতুন সিনেমায়
‘ক্যাপ্টেন আমেরিকা’ হয়ে পর্দায় আসছেন ‘ফ্যালকন’ তারকা অ্যান্থনি ম্যাকি
ওটিটিতে মুক্তি: ডিজনির বিরুদ্ধে মামলে করলেন ‘ব্ল্যাক উইডো’ স্কারলেট জনসন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ