কবে আসছে ‘ম্যাড মেক্স ফিউরি রোড’ সিনেমার প্রিক্যুয়েল? পড়ুন বিস্তারিত

বেশ অনেকদিন আগেই হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স ঘোষনা করেছিলো তাদের ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত অস্কার জয়ী সিনেমা ম্যাড মেক্স সিনেমার প্রিক্যুয়েল নির্মানের। অনেকদিন পর অবশেষে জানা গেলো কবে মুক্তি পাচ্ছে এই সিনেমা। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যমে ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী ২০২৩ সালের ২৩সে জুন মুক্তি পাবে সিনেমাটি।

- Advertisement -

জানা গেছে ‘ফুরিওসা’ নাম এই সিনেমাটি পরিচালনা করবেন জর্জ মিলার। মূল সিনেমা ‘ম্যাড মেক্স ফিউরি রোড’ এর অস্কার জয়ী অভিনেত্রী চার্লিজ থেরনের চরিত্রের অতীত দেখানো হবে। আর এই চরিত্রে অভিনয় করবেন গ্লাস অভিনেত্রী অন্যা টেইলর-জয়, সাথে থাকছেন ক্রিস হেমসওয়ার্থ এবং ইয়াহিয়া আবদুল-মাটেন।

- Advertisement -

পরিচালনার পাশাপাশি নিকোলাস লাথুরির সাথে জৌথভাবে চিত্রনাট্য রচনা করেছেন জর্জ মিলার। আর প্রযোজনায় জর্জ মিলারের সাথে থাকবেন ডাগ মিচেল। আর প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে থাকছে জর্জ মিলারের অস্ট্রেলিয়া ভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠান কেনেডি মিলার মিচেল। এছাড়াও ‘ম্যাড মেক্স ফিউরি রোড’ এর পুরো ক্রিয়েটিভ টিম এই সিনেমাতেও কাজ করবে বলে জানা গেছে।

টেইলর-জয় সম্প্রতি এগার রাইটের ‘লাস্ট নাইট’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন এবং এই মুহূর্তে রবার্ট এগারের ‘দ্যা নর্থম্যান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে ক্রিস হেমসওয়ার্থ আগামী মার্চ থেকে মার্ভেলের থর ফ্রাঞ্চাইজের ‘থর: লাভ এন্ড থান্ডার’ সিনেমার শুটিং শুরু করবেন।

তবে এই প্রিক্যুয়েলে ‘ম্যাড মেক্স ফিউরি রোড’ এর ম্যাক্স চরিত্রটি দেখানো হবে কিনা সেটা জানা যায়নি। আর যদিও ম্যাক্স চরিত্রকে দেখানো হয় তাহলে সেটাও ‘ফুরিওসা’র মত অনেক কম বয়সী হবে। সেক্ষেত্রে টম হাডির এতে অভিনয় না করাটা অনেকটাই অনিশ্চিত।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ