চমক নিয়ে প্রকাশ্যে ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার ট্রেলার

চমক নিয়ে প্রকাশ্যে

সম্প্রতি প্রকাশ করা হয়েছে হলিউডের বহুল প্রতীক্ষিত ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার ট্রেলার। সিনেমাটির প্রথম ট্রেলার প্রকাশের পর থেকেই ভক্তদের মাঝে দেখা গেছে উত্তেজনা। অপেক্ষার অবসান ঘটিয়ে চমক নিয়ে প্রকাশ্যে আসলো ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার ট্রেলার। ডা. স্ট্রেঞ্জের পাশাপাশি সিনেমাটির ট্রেলারে দেখা গেছে ডা. অক্টোভিয়াসকেও। এছাড়া ইলেক্ট্রো সহ স্পাইডার ম্যান ফ্রাঞ্ছাইজির আরো বেশ কয়েকজন পুরনো ভিলেনদেরও দেখা যাবে সিনেমাতে।

- Advertisement -

এদিকে ট্রেলার প্রকাশের পাশাপাশি নির্মাতা প্রতিষ্ঠান সনি প্রকাশ করেছে সিনেমাটির প্লটও। জানা গেছে ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ ছবিতে দেখানো হবে স্পাইডার ম্যানের আসল পরিচয় ফাঁস হয়ে গেছে। পরিচয় প্রকাশের কারনে বিপদে পড়েছে পিটার পার্কার। ট্রেলারেই শুরুতেই দেখা গেছে তার বান্ধবী তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছে। কিন্তু নিজেকে শান্ত করতে পারছে না পিটার। এরপর সে ডা. স্ট্রেঞ্জের কাছে যায়। সবার স্মৃতি থেকে স্পাইডার ম্যানের গল্প মুছে দিতে ডা. স্ট্রেঞ্জের সাহায্য চায়। এরপরই ভিন্ন দিকে মোড় নেয় এই সিনেমার গল্প।

উল্লেখ্য যে, গত রবিবার আনুষ্ঠানিকভাবে প্রকাশের আগেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল ‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’ সিনেমার ট্রেলার। তবে মার্ভেল এবং সনি দ্রুত পদক্ষেপ নেয়ায় ভাইরাল হওয়ার আগেই অন্তর্জাল থেকে সরিয়ে নেয়া হয় সিনেমাটির ফাঁস হওয়া ট্রেলারটি।

- Advertisement -

প্রসঙ্গত, ‘স্পাইডারম্যান’ চরিত্রে তৃতীয়বারের মত অভিনয় করছেন টম হল্যান্ড। ‘স্পাইডারম্যান: নো ওয়ে টু হোম’ ছবিতে টম হল্যান্ডের বিপরীতে দেখা যাবে জেনডায়াকে। ছবিতে ‘অট্টো অক্টাভিয়াস’ চরিত্রে দেখা যাবে অ্যালফ্রেড মলিনাকে। চলতি বছরের ১৭ই ডিসেম্বর ক্রিসমাস উপলক্ষ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে আসছেন জেমস বন্ড: প্রিমিয়ারের আনুষ্ঠানিক তারিখ ঘোষনা
‘ক্যাপ্টেন আমেরিকা’ হয়ে পর্দায় আসছেন ‘ফ্যালকন’ তারকা অ্যান্থনি ম্যাকি
ওটিটিতে মুক্তি: ডিজনির বিরুদ্ধে মামলে করলেন ‘ব্ল্যাক উইডো’ স্কারলেট

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ