প্রেক্ষাগৃহে আসছেন জেমস বন্ড: প্রিমিয়ারের আনুষ্ঠানিক তারিখ ঘোষনা

প্রেক্ষাগৃহে আসছেন জেমস বন্ড

করোনা মহামারীর কারনে মুক্তি পিছিয়ে যাওয়া সিনেমাগুলোর মধ্যে অন্যতম জেমস বন্ড ফ্রাঞ্ছাইজির নতুন সিনেমা ‘নো টাইম টু ডাই’। ২০২০ সালে মুক্তির কথা থাকলেও কয়েক দফায় পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। সর্বসশেষ চলতি বছরের শুরুতে ঘোষনা দেয়া হয়েছিলো আগামী অক্টোবরে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। তবে ঘোষিত তারিখে সিনেমাটির মুক্তি নিয়ে বন্ড ভক্তদের মধ্যে শঙ্কা ছিলো, সাথে প্রেক্ষাগৃহের বদলে ওটিটি’তে মুক্তি নিয়ে ছিলো আলোচনা। কিন্তু সম্প্রতি জেমস বন্ডের অফিশিয়াল টুইটার একাউন্ট থেকে জানা গেছে প্রেক্ষাগৃহে আসছেন জেমস বন্ড এবং সেই সাথে জানা গেলো প্রিমিয়ারের আনুষ্ঠানিক তারিখ।

- Advertisement -

উক্ত টুইটার পোষ্ট থেকে জানা গেছে ‘নো টাইম টু ডাই’ সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার আগামী ২৮শে সেপ্টেম্বর লন্ডনের রয়্যাল আলবার্ট হলে অনুষ্ঠিত হবে। সিনেমাটির প্রিমিয়ার উপলক্ষ্যে আয়োজিত রেড কার্পেটে প্রযোজক মাইকেল জি উইলসন, বারবারা ব্রোক্কলি এবং পরিচালক ক্যারি জজি ফুকুনাগার সাথে উপস্থিত থাকবেন ড্যানিয়েল ক্রেগ। সেপ্টেম্বরের শেষে প্রিমিয়ার হওয়ার কারনে ঘোষিত তারিখে সিনেমাটির মুক্তি অনেকটাই নিশ্চিত মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

সিনেমাটির গল্পে দেখা যাবে বন্ড এজেন্টের কাজ ছেড়ে দিয়ে জ্যামাইকাতে শান্তির জীবন পার করছেন। কিন্তু তার এই শান্তির জীবন বেশীদিন স্থায়ী হয়নি। সিআইএ থেকে বন্ডের পুরনো বন্ধু ফেলিক্স লেইটার তার কাছে সাহায্য চান। একজন অপহরণকৃত বিজ্ঞানীকে মুক্তির মিশনে যেতে বন্ডকে। কিন্তু মিশনটি বন্ডের ধারনার চেয়ে বেশী ভয়ংকর হয়ে উঠে।

- Advertisement -

পরিচালনার পাশাপাশি নীল পুরভিস, রবার্ট ওয়ারে, স্কট জেড বার্নস এবং ফবে অয়ালার-ব্রিজের সাথে যৌথভাবে চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতা ক্যারি ফুকুনাগা। ‘নো টাইম টু ডাই’ সিনেমার মাধ্যমে ক্রিস্টোফ ওয়াল্টজ খলনায়ক ব্লোফেল্ড হিসাবে ফিরছেন। আগামী ৮ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এই ফ্রাঞ্ছাইজির সর্বশেষ সিনেমা ‘স্পেকটার’ মুক্তি পেয়েছিলো ২০১৫ সালে।

আরো পড়ুনঃ
অভিনয় ছাড়ছেন না এমা: সামাজিক যোগাযোগ মাধ্যমে নিষ্ক্রিয়
২০ বছর পর আবারো একসাথে জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টস
নো টাইম টু ডাই: আবারও পিছিয়ে যাচ্ছে ‘জেমস বন্ড’ সিনেমার মুক্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ