শেষ হলো ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার দৃশ্যধারনঃ জানালেন ডোয়াইন জনসন

শেষ হলো ‘ব্ল্যাক অ্যাডাম’

ডিসি কমিকসের অন্যতম অ্যান্টি-হিরো ব্ল্যাক অ্যাডাম-এর কাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমাটি। এই চরিত্রে অভিনয় করছেন হলিউড সুপারস্টার ডোয়েন জনসন। জানা গেছে শেষ হলো ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার দৃশ্যধারনের কাজ। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের এই খবরটি জানিয়েছেন ডোয়াইন জনসন নিজেই।। সিনেমাটিতে ‘ডক্টর ফেইট’ চরিত্রে অভিনয় করছেন ০০৭ খ্যাত পিয়ার্স ব্রোসন্যান।

- Advertisement -

শুক্রবার (১৬ জুলাই) নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ারের মাধ্যমে ভক্তদের খবরটি জানিয়েছেন ডোয়াইন জনসন নিজেই। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে এই অভিনেতা লিখেন, ‘ব্ল্যাক অ্যাডাম এর শুটিং শেষ। দারুণ এক যাত্রা। শারীরিক ও মানসিকভাবে আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন কাজ। প্রতিটা মুহূর্তই দামী।’ জানা গেছে সিনেমাটিতে এক হাজারের বেশি কলাকুশলী কাজ করেছেন। পাশাপাশি সবাইকে ধন্যবাদও জানিয়েছেন ‘দ্য রক’ খ্যাত এই অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by therock (@therock)

১৯৪০ এর দশকে প্রথমবারের মতো ডিসি কমিকসে ‘ব্ল্যাক অ্যাডাম’ চরিত্রটি অন্তর্ভূক্ত করা হয়। পরবর্তীতে এই চরিত্রটি ২০০০ এর দশকে একজন শক্তিশালী অ্যান্টি-হিরো হিসেবে গড়ে ওঠে। চলতি বছরের এপ্রিলে যুক্তরাষ্ট্রের আটলান্টায় শুরু হচ্ছে ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমাটি পরিচালনা করবেন ইয়াওমে কুইয়েত সেররা। আর প্রযোজনা করবেন যৌথভাবে ডোয়েন জনসন, বাউ ফ্লাইন এবং ‘সেভেন বাকস প্রডাশন’-এর ড্যানি গ্র্যাসিয়া ও হিরাম গ্যাসিয়া।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমাটি। এরআগে ডিসি কমিক্সের অনেকগুলো সুপারহিরো বড়পর্দায় দেখা গেলেও ‘জাস্টিস সোসাইটি অব আমেরিকা’ এর সুপারহিরোদের প্রথমবারের মত দেখা যাবে বড় পর্দায়। ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন রোরি হ্যাইন্স, শোহরাব নোশারবাণী এবং অ্যাডাম স্টিকিল।

আরো পড়ুনঃ
এবার ডিসি সুপারহিরো ‘ডক্টর ফেইট’ চরিত্রে আসছেন পিয়ার্স ব্রোসন্যান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ