সোমবার, মে ১৭, ২০২১

১১তম সংস্করণ দিয়ে শেষ হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমার সিরিজ

হলিউডের অন্যতম জনপ্রিয় একশন সিনেমার সিরিজ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’। ধুমুরধাম মারামারি আর গাড়ির দুধর্ষ সব স্টান্টের কারনে সিনেমাপ্রেমীদের কাছে শুরু থেকেই জনপ্রিয় এই ছবি। ইতিমধ্যে এই সিনেমার ৮টি পর্ব মুক্তি পেয়েছে এবং নবম পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছে।

- Advertisement -

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মে মাসে মুক্তি পাবে আলোচিত ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের নবম সংস্করণ ‘এফ নাইন’। এদিকে জানা গেছে, শেষ হতে যাচ্ছে দুই দশকের জনপ্রিয় এই সিরিজটি। মার্কিন সাময়িকী ভ্যারাইটির তথ্য মোতে, ১১তম সংস্করণ দিয়ে শেষ হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমার সিরিজ।

উক্ত প্রতিবেদন অনুযায়ী, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ – এর ১০ম ও ১১তম সংস্করণটি পরিচালনা করতে যাচ্ছেন জাস্টিন লিন। শেষ দুই পর্বে সুপারহিরোদের জীবনের ওপর গল্প দেখানো হবে। উল্লেখ্য যে, জাস্টিন লিন এর আগে সিরিজটির তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ এবং নবম সংস্করণ পরিচালনা করেছেন।

- Advertisement -

দ্য ইউনিভার্সেল পিকচারের প্রযোজনায় এই সিরিজটি শুরু হয়েছিল ২০০০ সালে। আর মুক্তি প্রতীক্ষিত ‘এফ নাইন’ সিনেমাটির গল্প লিখেছেন ড্যান ক্যাসেই এবং পরিচালনা করেছেন জাস্টিন লিন। এবারের সিরিজে অভিনয় করছেন ভিন ডিজেল, মিশাল রদ্রিগেস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্ডানা ব্রিউস্টার। অতিথি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় রেসলার জন সিনাকে। এ ছাড়া সপ্তম সিরিজে মারা যাওয়া সাং কাঙেরো ফিরছেন এই সিরিজে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo