‘দ্যা ওল্ড গার্ড’ সিনেমার সিক্যুয়েল নিশ্চিত করলেন চার্লিজ থেরন

‘দ্যা ওল্ড গার্ড’ সিনেমার

গত বছর মুক্তি পেয়েছিলো হলিউড তারকা চার্লিজ থেরন অভিনীত সিনেমা ‘দ্যা ওল্ড গার্ড’। মুক্তির পর সিনেমাটির সিক্যুয়েলের ব্যাপারে শোনা গেলেও অপেক্ষা ছিলো আনুষ্ঠানিক ঘোষনার। সম্প্রতি সিনেমাটির দ্বিতীয় পর্বের খবর নিশ্চিত করলেন চার্লিজ থেরন নিজেই। ‘দ্যা ওল্ড গার্ড’ সিনেমার সিক্যুয়েলটিতে তার সাথে থাকছেন মারওয়ান কেনজারি এবং লুকা মারিনেল্লি।

- Advertisement -

প্রভাবশালী সংবাদ মাধ্যম ভেরাইটির সাথে আলাপকালে খবরটি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী নিজেই। এছাড়া চার্লিজ থেরন আরো নিশ্চিত করেছেন সিনেমাটির চিত্রনাট্যের কাজ চলছে আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথম ভাগেই শুরু হচ্ছে ‘দ্যা ওল্ড গার্ড’ সিনেমার দৃশ্যধারনের কাজ। ‘দ্যা ওল্ড গার্ড’ সিনেমাটি পরিচালনা করেছেন গিনা প্রিন্স-বাইথেউড।

‘দ্যা ওল্ড গার্ড’ সিরিজের প্রথম সিনেমাটি নির্মিত হয়েছে একই নামের গ্রাফিক উপন্যাসের উপর ভিত্তি করে। চার্লিজ থেরনের নেতৃত্বে একদল ইম্মরটাল সদস্যের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। সিনেমার চরিত্রগুলোর সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিলো নিজেদের পরিচয় গোপন রেখে কাজ করা।

- Advertisement -

প্রসঙ্গত, চার্লিজ থেরন বর্তমানে নিকি কারো পরিচালিত একটি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন চার্লিজ থেরন। সমঅধিকার নিয়ে চারজন এথলেটের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। খেলার জগতে নিজেদের অবস্থান পাকাপুক্ত করতে বিয়ানকা ভালেন্তি, আন্ড্র মোলার, পেইগ আল্মস এবং কেয়ালা কেনেলির যাত্রা দেখা যাবে এই সিনেমায়।

আরো পড়ুনঃ
সবচেয়ে লম্বা সময় ধরে চলা বিশ্বের আলোচিত ১৫টি সিনেমা ফ্র্যাঞ্চাইজি
প্রিন্সেস ডায়ানার চরিত্রে অভিনয় করেছেন ক্রিস্টেন স্টুয়ার্ট
‘ফ্যান্টাস্টিক বিস্টস থ্রি’ সিনেমায় জনি ডেপের বদলে ম্যাডস মাইকেলসেন!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ