সোমবার, মে ১৭, ২০২১

নতুন স্পাই ফ্র্যাঞ্চাইজি নিয়ে আসছেন গ্যাল গ্যাডট

সম্প্রতি মুক্তি ভারতের সিনেমাহলে মুক্তি পেয়েছে গ্যাল গ্যাডট অভিনীত নতুন সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ৮৪’। এই সিনেমার রেশ কাটতে না কাটতেই নতুন সিনেমার ঘোষনা দিলেন এই তারকা। জানা গেছে নতুন একটি স্পাই ফ্র্যাঞ্চাইজি নিয়ে হাজির হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত এই তারকা। স্কাইড্যান্স মিডিয়ার ‘হার্ট অব স্টোন’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি। ‘মিশন ইম্পসিবল’ ও ‘জেমস বন্ড’ ফ্র্যাঞ্চাইজির আদলে নারীকেন্দ্রিক এই সিনেমাটি পরিচালনা করতে পারেন টম হারপার।

- Advertisement -

হলিউডের প্রভাবশালী গণমধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গ্রেগ রুক্কা ও অ্যালিসন শ্রোয়েডার। সিনেমাটি প্রযোজনা করবেন স্কাইড্যান্স মিডিয়ার ডেভিড এলিসন, ডানা গোল্ডবার্গ, ডন গ্রেঞ্জার; গ্যাল গ্যাডট ও তাঁর পাইলট ওয়েভ প্রযোজনা-সঙ্গী জারন ভারসানো, বনি কার্টিস ও জুলি লিন। তবে থিয়েটারে নাওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটি মুক্তি দেওয়া হবে, সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

- Advertisement -

এদিকে মুক্তির অপেক্ষায় আছে গ্যাল গ্যাডট অভিনীত কেনেথ ব্রানাঘ পরিচালিত তারকাবহুল সিনেমা ‘ডেথ অন দ্য নাইল’। ‘ওয়ান্ডার ওম্যান’ পরিচালক প্যাটি জেনকিনসের ‘ক্লিওপেট্রা’ সিনেমায়ও কাজ করবেন গ্যাল গ্যাডট। নেটফ্লিক্স মুভি ‘রেড নোটিশ’ সিনেমায়ও দেখা যাবে তাঁকে।

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo