‘ইন্ডিয়ানা জোনস ফাইভ’ সিনেমার শুটিং সেটে আহত অভিনেতা হ্যারিসন ফোর্ড

‘ইন্ডিয়ানা জোনস ফাইভ’ সিনেমার

কিছুদিন আগেই শুরু হয়েছিলো ‘ইন্ডিয়ানা জোনস’ সিনেমার পঞ্চম পর্বের দৃশ্যধারনের কাজ। ইতিমধ্যে সিনেমাটির শুটিং সেটের কয়েকটি ছবিও প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কয়েকবার পিছিয়ে গিয়ে নতুন করে শুরু হয়েছিলো সিনেমাটির কাজ। তবে জানা গেছে ‘ইন্ডিয়ানা জোনস ফাইভ’ সিনেমার সেটে আহত হয়েছেন হলিউড অভিনেতা হ্যারিসন ফোর্ড।

- Advertisement -

হলিউডের সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে একটি মারামারি দৃশ্যের রিহার্সালের সময় কাঁধে আঘাত পেয়েছেন ৭৮ বছর বয়সী এই অভিনেতা। ওয়ার্ল্ট ডিজনির পক্ষ্য থেকে এক বিবৃতিতে গত বুধবার (২৩শে জুন) জানানো হয়েছে এই অভিনেতার আহত হওয়ার খবর। সিনেমাটির দৃশ্যধারনের নতুন শিডিউল শীগ্রই জানানো হবে জানিয়েছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান।

এমাসের শুরুতে লন্ডনে শুরু হয়েছিল ‘ইন্ডিয়ানা জোনস ফাইভ’-এর দৃশ্যধারনের কাজ। প্রসঙ্গত করোনাভাইরাসের কারণে একাধিকবার পিছিয়েছে ‘ইন্ডিয়ানা জোনস ফাইভ’-এর দৃশ্যধারনের কাজ। সিনেমাটির প্রধান তারকার আঘাত পাওয়ার কারনে আবারও পিছিয়ে গেল এর কাজ।

- Advertisement -

সিনেমাটিতে হ্যারসন ফোর্ড ছাড়াও আছেন ওয়ালের ব্রিজ এবং ম্যাডস মাইকেলসেন। ডিজনির পরিকল্পনা অনুযায়ী ২০২২-এর জুলাইতে মুক্তি পাওয়ার কথা এই ছবি। এর আগে ২০১৪ সালে ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়াকেন্স’ ছবির শুটিং করার সময় পা ভেঙে গিয়েছিল হ্যারিসন ফোর্ডের।

আরো পড়ুনঃ
ইন্ডিয়ানা জোনস ৫: পোষ্টার আর্টিষ্টের শুভেচ্ছা দিয়ে যাত্রা শুরু
আবারো স্থগিত হলো টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমার কাজ
এবার ডিসি সুপারহিরো ‘ডক্টর ফেইট’ চরিত্রে আসছেন পিয়ার্স ব্রোসন্যান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ