‘থর ৪: লাভ এন্ড থান্ডার’ সিনেমায় দেখা যাবে না ‘লোকি’কে

‘থর ৪: লাভ এন্ড থান্ডার’

সম্প্রতি শেষ হয়েছে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের বহু প্রতীক্ষিত সিনেমা ‘থর ৪: লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমাটির প্রধান চরিত্রে বরাবরের মতই আছেন ক্রিস হেমসওয়ার্থ। তবে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমাটিতে ‘লোকি’ চরিত্রটি থাকছে কিনা তা নিয়ে ভক্তদের মধ্যে ছিলো জল্পনা-কল্পনা। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ‘লোকি’ তারকা টম হিডলসন জানিয়েছেন ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ ছবিতে থাকছেন না তিনি।

- Advertisement -

সম্প্রতি ‘ডিজিটাল স্পাই’ এর সাথে আলাপকালে টম হিডলসন বলেন, ‘থর’ ও ‘লোকি’র দ্বন্দ্ব বহুবার বড় পর্দায় দেখেছেন দর্শকরা। এবার তাই মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের এই ছবিতে দুই ভাইয়ের এই সম্পর্ক না দেখানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। দুই ভাই ‘থর’ এবং ‘লোকি’র সম্পর্ককে যতটুকু সম্ভব দেখানো হয়েছে। এই চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আমি চরিত্রটিকে বিদায় দিয়েছি। আবার অভ্যর্থনা জানিয়েছি। আবারও বিদায় জানিয়েছি। তাই কিছু অনুমান করে না নেয়াই ভালো। এখনও অনেক পথ বাকি।’

‘থর’ ফ্রাঞ্ছাইজির চতুর্থ পর্বটির চিত্রনাট্য জেনিফার কাইটিন রবিনসনের সাথে যৌথভাবে রচনা করেছেন তাইকা ওয়াতিতি। আর সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ক্রিস হেমসওয়ার্থ। ফিরবে ‘আসগার্দে’ চরিত্রটিও। জাইমি অ্যালেক্সান্দার অভিনয় করবেন ‘সিফ’ চরিত্রে। ‘জেন ফস্টার’-এর ভূমিকায় থাকছেন নাটালি পোর্টম্যান। এছাড়া দুটি প্রধান চরিত্রে আরো অভিনয় করেছেন রাসেল ক্রো এবং ক্রিস্টিয়ান বেল।

- Advertisement -

প্রসঙ্গত, ‘থর’ ফ্রাঞ্ছাইজির আগের তিনটি সিনেমা বিশ্বব্যাপী ১.৯৪ বিলিওন মার্কিন ডলার আয় করেছে। এরমধ্যে তাইকা ওয়াতিতি পরিচালিত ‘থর: রেংনারক’ সিনেমাটি এই সিরিজের মধ্যে সর্বোচ্চ আয়ের সিনেমা। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয়ের পরিমাণ ৮৫৩.৯ মিলিওন মার্কিন ডলার। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ৬ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘থর ৪: লাভ এন্ড থান্ডার’।

আরো পড়ুনঃ
শেষ হলো ‘থর ৪: লাভ এন্ড থান্ডার’ সিনেমার দৃশ্যধারনের কাজ
এবার গ্রীক পুরাণের দেবরাজ জিয়ুসের চরিত্রে রাসেল ক্রো

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ