বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১

আবারো স্থগিত হলো টম ক্রুজের ‘মিশন  ইম্পসিবল ৭’ সিনেমার কাজ

আবারো স্থগিত হলো টম

যুক্তরাজ্যে চলছিলো টম ক্রুজ অভিনীত আলোচিত সিনেমা ‘মিশন ইম্পসিবল’ সিনেমার সপ্তম পর্বের কাজ। কিন্তু আজান গেছে আবারো স্থগিত হলো টম ক্রুজের আলোচিত এই সিনেমার কাজ। সিনেমাটির একজন ক্রু মেম্বার নতুন করে করোনা আক্রান্ত হওয়ার কারনে সাময়িকভাবে স্থগিত করা হয়েছে সিনেমাটির নির্মান কাজ। হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন থেকে এমনটাই জানা গেছে।

- Advertisement -

কিছুদিন আগে জানা গিয়েছিলো সিনেমাটির ক্রু মেম্বারদের করোনা নিরাপত্তা নির্দেশনা কঠোরভাবে মেনে চলার নির্দেশ দিয়েছেন টম ক্রুজ। কিন্তু একজন সদস্য সেই নিরাপত্তা নির্দেশনা সঠিকভাবে মেনে না চলার কারনে ক্ষুব্ধ ছিলেন এই অভিনেতা প্রযোজক। জানা গেছে নতুন একজন সদস্যের করোনা আক্রান্ত হওয়ার কারনে ১৪ দিনের জন্য স্থগিত করা হয়েছে সিনেমাটির কাজ। এছাড়া করোনা প্রতিরোধে সব ধরনের প্রস্তুতি নিচ্ছে বলেও একটি বিবৃতিতে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স।

ইতিমধ্যে মহামারীর কারনে একাধিকবার স্থগিত করা হয়েছে সিনেমাটির কাজ। চলতি বছরের জুলাই মাসে মুক্তির কথা থাকলেও পিছিয়ে আগামী নভেম্বরে মুক্তির কথা রয়েছে সিনেমাটির। এছাড়া একই কারনে পিছিয়ে গেছে ‘মিশন  ইম্পসিবল ৮’ সিনেমার মুক্তি। সিনেমাটি ২০২২ সালের আগস্টে মুক্তির কথা থাকলেও নতুন তারিখ অনুযায়ী মুক্তি পাবে ২০২২ সালের নভেম্বরে।

- Advertisement -

প্রসঙ্গত, ‘মিশন  ইম্পসিবল ৭’ সিনেমাটি পরিচালনা করছেন ক্রিস্টোফার ম্যাকুয়েরি। ফ্রাঞ্ছাইজির সপ্তম এবং অষ্টম পর্ব পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও রচনা করেছেন ক্রিস্টোফার ম্যাকুয়েরি। আর টম ক্রুজের পাশাপাশি সিনেমাটিতে আরো অভিনয় করছেন রেবেকা ফার্গুসেন, সিমন পেগ, ভিং রামেস এবং ভানেসা কিরবি। এছাড়া সিনেমাটিতে আরো থাকছেন হেলে আটওয়েল, রব দেলেনি এবং ক্যারি এলউইস।

আরো পড়ুনঃ
হলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো
মিশন ইম্পসিবল ৭: আবু দাবিতে শুরু হচ্ছে টম ক্রুজের নতুন সিনেমার চিত্রায়ন
শীঘ্রই আসছেন না জেমস বন্ড! আবারো পিছিয়ে গেলো ‘নো টাইম টু ডাই’

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ