ইন্ডিয়ানা জোনস ৫: পোষ্টার আর্টিষ্টের শুভেচ্ছা দিয়ে যাত্রা শুরু

ইন্ডিয়ানা জোনস ৫

সম্প্রতি শুরু হয়েছে ইন্ডীয়ানা জোনস ৫ সিনেমার প্রস্তুতি। আর সিনেমাটির যাত্রার শুরু উপলক্ষ্যে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন আলোচিত পোষ্টার আর্টিষ্ট ড্রু স্ট্রুজান। প্রায় ৪০ বছর আগে মুক্তি পেয়েছিলো এই ফ্রাঞ্ছাইজির প্রথম সিনেমা ‘রেডাইর্স অফ দ্যা লস্ট আর্ক’। এরপর হলিউডের অন্যতম আলোচিত সিনেমা ‘ইন্ডিয়ানা জোনস’। সিনেমাটির নির্মিতব্য পঞ্চম পর্বটি পরিচালনা করছেন জেমস ম্যানগোল্ড।

- Advertisement -

সিনেমাটি শুরু খবরে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন পোষ্টার আর্টিষ্ট ড্রু স্ট্রুজান। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেন, ‘আমরা আরো একটি ইন্ডির আশা করছি। আর এটি বিশ্বস্ত হাতে রয়েছে।‘ আশি এবং নব্বয়ের দশকের অন্যতম জনপ্রিয় পোষ্টার আর্টিষ্ট ছিলেন ড্রু স্ট্রুজান। ‘ইন্ডীয়ানা জনস’ ফ্রাঞ্ছাইজির আগের সিনেমাগুলোর পাশাপাশি তিনি ‘ব্লেড রানার’, ‘ব্যাক টু দ্যা ফিউচার’ এবং ‘স্টার ওয়ার্স’ সহ আরো অনেক জনপ্রিয় সিনেমার পোষ্টার ডিজাইন করেছেন।

এই ফ্রাঞ্ছাইজির আগের সিনেমাগুলো পরিচালনা করেছিলেন স্টিভেন স্পিলবার্গ। কিন্তু হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী ‘ইন্ডিয়ানা জোনস ৫’ সিনেমাটি পরিচালনা করছেন জেমস ম্যানগোল্ড। তবে সিনেমাটির প্রযোজক হিসেবে থাকছেন স্টিভেন স্পিলবার্গ। আর তার সাথে সহ-প্রযোজক হিসেবে থাকছেন ক্যাথলিন কেনেডি, ফ্রাঙ্ক মার্শাল এবং সিমন ইমানুয়েল। এছাড়া আগের পর্বগুলোর মত এই পর্বেও সঙ্গীত পরিচালনায় থাকছেন জন উইলিয়ামস।

- Advertisement -

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন হ্যারিস ফোর্ড, যাকে কিছুদিন আগেই যুক্তরাজ্যের পাইনউড স্টুডিও’তে দেখা গেছে। এছাড়া সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন ম্যাডস মিকেলসেন, ফবি ওউয়ালার-ব্রিজ, বয়েড হল্বরোক, শাউনেতে রেনে উইলসন এবং থমাস ক্রেটসছম্যান। প্রাথমিকভাবে সিনেমাটি আগামী বছরের ২৯শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

আরো পড়ুনঃ
জন উইক ৪: কিয়ানু রিভসের সাথে এবার যোগ দিলেন ডনি ইয়েন
শেষ হলো ‘থর ৪: লাভ এন্ড থান্ডার’ সিনেমার দৃশ্যধারনের কাজ
স্যাম উইলসনের গল্প দিয়ে শুরু হচ্ছে মার্বেলের ‘ক্যাপ্টেন আমেরিকা ৪’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ