শুক্রবার, জুন ২৫, ২০২১

জন উইক ৪: কিয়ানু রিভসের সাথে এবার যোগ দিলেন ডনি ইয়েন

জন উইক ৪

ঘোষনার পর থেকেই আলোচনায় কিয়ানু রিভস অভিনীত ‘জন উইক’ সিনেমার চতুর্থ পর্ব। ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এবার এই ফ্রাঞ্ছাইজির ভক্তদের জন্য দারুন সুখবর দিলেন সিনেমাটির নির্মাতারা। জানা গেছে ‘জন উইক ৪’ সিনেমায় কিয়ানু রিভসের সাথে এবার যুক্ত হলেন অভিনেতা পরিচালক ডনি ইয়েন। ‘ইপম্যান’ সিনেমার জন্য জনপ্রিয় এই তারকা। সিনেমাতে জন উইকের একজন পুরাতন বন্ধুর চরিত্রে দেখা যাবে ডনিকে।

- Advertisement -

হলিউডের প্রভাবশালী সংবাদ মাধ্যম ডেডলাইনের প্রতিবেদন অনুযায়ী এমনটাই নিশ্চিত হওয়া গেছে। এছাড়া সিনেমাটিতে অভিনয়ের খবরটি জানিয়েছেন ডনি ইয়েন নিজেই। ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে এই অভিনেতা-পরিচালক লিখেন ‘ভালো খবর’। চলতি বছরে ফ্রান্স, জার্মানি এবং জাপানের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

‘জন উইক ৪’ সিনেমার চিত্রনাট্য যৌথভাবে রচনা করেছেন সাই হাট্টেন এবং মাইকেল ফিঞ্চ। আর সিনেমাটি প্রযোজনা করছেন বাসিল ইয়াংক, এরিক লি এবং স্টাহেলসকি। ডনি ইয়েনের সংযুক্তি প্রসঙ্গে নির্মাতা স্টাহেলসকি বলেন, ‘ফ্রাঞ্ছাইজিটির সাথে ডনি ইয়েনের সংযুক্তিতে আমরা খুবই খুশি। নতুন একটি চরিত্র নিয়ে তার সাথে কাজ করার ব্যপারে আমি খুবই উৎসাহী’।

- Advertisement -

প্রসঙ্গত, জন উইক ফ্রাঞ্চাইজির আগের তিনটি সিনেমাও পরিচালনা করেছিলেন স্টাহেলসকি। অন্যদিকে অভিনেতা কিয়ানু রিভস এই মুহুর্তে অভিনয় করছেন ‘ম্যাট্রিক্স ৪’ সিনেমায়। ২০১৯ সালে শুরু হয়েছিলো এই সিনেমার কাজ আর সবকিছু ঠিকঠাক থাকলে মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে। ‘ম্যাট্রিক্স ৪’ সিনেমার একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে।

আরো পড়ুনঃ
হলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো
‘এফ ৯’ নতুন ট্রেলার: অ্যাকশন আর গতির খেলায় ডোমের পরিবারের পুনর্মিলনী
চলতি বছরেই শুরু হচ্ছে জন উইক ৪: জানালেন কিয়ানু রিভস’র সহ-শিল্পী

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ