শুক্রবার, জুন ২৫, ২০২১

শেষ হলো ‘থর ৪: লাভ এন্ড থান্ডার’ সিনেমার দৃশ্যধারনের কাজ

শেষ হলো ‘থর ৪

সম্প্রতি শেষ হয়েছে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের বহু প্রতীক্ষিত সিনেমা ‘থর ৪: লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমার দৃশ্যধারনের কাজ। আর ইন্সটাগ্রামে খবরটি জানিয়েছেন নির্মাতা তাইকা ওয়াতিতি ও হলিউড অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘থর: রেংনারক’ সিনেমার পর আরো একবার সাথে কাজ করছেন ক্রিস হেমসওয়ার্থ এবং অস্কারজয়ী পরিচালক তাইকা ওয়াতিতি।

 

View this post on Instagram

 

A post shared by Taika Waititi (@taikawaititi)

- Advertisement -

পরিচালক তাইকা ওয়াতিতির পাশাপাশি সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে তিনি লিখেন, ‘শেষ হলো থর: লাভ অ্যান্ড থান্ডার-এর শুটিং। সিনেমাটিতে দর্শকদের জন্য অনেক উপভোগ্য কিছু থাকছে।‘ তিনি আরও জানিয়েছেন সিনেমাটি অনেক মজার হবে। সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Chris Hemsworth (@chrishemsworth)

‘থর’ ফ্রাঞ্ছাইজির চতুর্থ পর্বটির চিত্রনাট্য জেনিফার কাইটিন রবিনসনের সাথে যৌথভাবে রচনা করেছেন তাইকা ওয়াতিতি। আর সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ক্রিস হেমসওয়ার্থ। ফিরবে ‘আসগার্দে’ চরিত্রটিও। জাইমি অ্যালেক্সান্দার অভিনয় করবেন ‘সিফ’ চরিত্রে। ‘জেন ফস্টার’-এর ভূমিকায় থাকছেন নাটালি পোর্টম্যান। এছাড়া দুটি প্রধান চরিত্রে আরো অভিনয় করেছেন রাসেল ক্রো এবং ক্রিস্টিয়ান বেল।

- Advertisement -

প্রসঙ্গত, ‘থর’ ফ্রাঞ্ছাইজির আগের তিনটি সিনেমা বিশ্বব্যাপী ১.৯৪ বিলিওন মার্কিন ডলার আয় করেছে। এরমধ্যে তাইকা ওয়াতিতি পরিচালিত ‘থর: রেংনারক’ সিনেমাটি এই সিরিজের মধ্যে সর্বোচ্চ আয়ের সিনেমা। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয়ের পরিমাণ ৮৫৩.৯ মিলিওন মার্কিন ডলার। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ৬ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘থর ৪: লাভ এন্ড থান্ডার’।

আরো পড়ুনঃ
এবার গ্রীক পুরাণের দেবরাজ জিয়ুসের চরিত্রে রাসেল ক্রো
স্যাম উইলসনের গল্প দিয়ে শুরু হচ্ছে মার্বেলের ‘ক্যাপ্টেন আমেরিকা ৪’
‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ চুড়ান্ত: একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ